Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার ছাত্রদল সভাপতির সেই ভিডিও নিয়ে ভিন্ন কথা বললেন ঢাবি ছাত্রদল

এবার ছাত্রদল সভাপতির সেই ভিডিও নিয়ে ভিন্ন কথা বললেন ঢাবি ছাত্রদল

সরকার নিজেদের ব্যর্থতা ডাকতে না ধরনের ষড়যন্ত্র করছে বিএনপির বিরুদ্ধে। দীর্ঘ ক্ষমতায় থেকে দেশের হাজার হাজার কোটি টাকার বিদেশে পাচার ও দুর্নীতি মাধ্যমে অর্থনৈতিক ব্যবস্থা সংকটের মুখে ফেলছে অথচ তার এমপি-মন্ত্রীরা উন্নয়নের গল্প শুনাচ্ছে জনগণকে। তাদের মন্ত্রীদের একের পর এক বির্তকিত বক্তব্যের মাধ্যমে সব বেরিয়ে আসছে আর সেগুলোকে আড়াল করতে ছাত্রদল সভাপতির ভিডিও এডিট সামাজিযোগের মাধ্যমে ভাইরাল করা হয়েছে।

দিন ধরে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবনের নামে ২ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় শ্রাবন তাঁর ফেসবুক অ্যাকাউন্ট এবং বিভিন্ন সংবাদমাধ্যমে বরাবরই ভিডিওটি সুপার এডিট বলে দাবি করেছেন।

এরই প্রেক্ষিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলও এক বিবৃতিতে বলেছে, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের চেহারার মিল রেখে কোনো একজনের শরীরে মুখাবয়ব প্রতিস্থাপনের মধ্য দিয়ে ‘ডিপফেইক’ প্রযুক্তি ব্যবহার করে আওয়ামী কুচক্রী মহল একটি ভিডিও ভাইরাল করেছে যা সম্পূর্ণভাবে মিথ্যা, ভুয়া ও জালিয়াতি ছাড়া কিছু না।

আজ বুধবার (২৪ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আখতার হোসেন ও সদস্য সচিব আমানউল্লাহ আমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ প্রতিক্রিয়া জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে,সার্বভৌম দেশের অবৈধ পররাষ্ট্রমন্ত্রী কর্তৃক দাসত্বের শর্তে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার ভারতের আশীর্বাদ লাভের তথ্য ফাঁসের ঘটনায় দেশজুড়ে প্রতিক্রিয়া ও গণধিক্কারকে ধামাচাপা দেওয়ার অপচেষ্টা হিসেবে আওয়ামী গুজবচক্রবাজেরা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবনের চরিত্র হননের নিকৃষ্ট ও গর্হিত কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে।’

প্রসঙ্গত, বিরোধী দলকে প্রশ্নবিদ্ধ করতে এমন কৌশল নিয়া হয়েছে বলে দাবি করে ঢাবি ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন। তিনি বলেন, আওয়ামীলীগের একটি মহল এমন অপকর্মে করে বিএনপির নামে অপবাদ ছড়াচ্ছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *