Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / এবার চিত্রনায়িকা পরীমনির গাড়িসহ ১৬ আলামত ফেরত দেওয়ার সুপারিশ

এবার চিত্রনায়িকা পরীমনির গাড়িসহ ১৬ আলামত ফেরত দেওয়ার সুপারিশ

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সুপার স্টার অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। সম্প্রতি এক ঝড় হাওয়ায় অনেকটা বদলে গিয়েছিল তার জীবন। তবে এই কঠিন বিপদের মধ্য দিয়েও নিজের প্রতি আত্মবিশ্বাসী ছিলেন তিনি। আর এরই ধারবাহিকতায় আবারো স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন ঢালিউড গুণী এই অভিনেত্রী।

এদিকে সম্প্রতি /মা/দ/ক আইনে করা মা/ম/লায় জব্দকৃত পরীমনির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত তাকে ফেরত দেওয়ার জন্য আদালতে একটি প্রতিবেদন জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় গ্রেফতার হওয়ার পর আলামত হিসেবে এগুলো জব্দ করা হয়েছিল।

সোমবার (২৭ সেপ্টেম্বর) পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্তকারী সংস্থা সিআইডি দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত তাকে (পরীমনি) দেওয়ার জন্য একটি প্রতিবেদন দাখিল করেছে। প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা বলেছেন, ‘যদি পরীমনিকে তার থেকে জব্দকৃত আলামত ফেরত দেওয়া হয় সেক্ষেত্রে তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।’

এর আগে ১৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে পরীমনির গাড়ি, ল্যাপটপ ও মোবাইলসহ ১৬টি জব্দ করা আলামত জিম্মায় চেয়ে আবেদন করেন। আদালত মালিকানা যাটাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

তার আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন পরীমনি।

উল্লেখ্য, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গত বুধবার (০৪ আগস্ট) অভিযান বাননীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। এবং আটক-কালে তার বাসা থেকে প্রায় ১৯ লিটার মদ ও শতাধিক মদের খালি বতল জব্দ করা হয়। একই সাথে বিপুল পরিমান মাদকদ্রব্যও জব্দ করে আইনশৃঙ্খলা বাহিনী।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *