Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার চিত্রনায়ক রিয়াজের শশুরের মতোই আত্মহননের পথ বেছে নিলেন এক ব্যবসায়ী, জানা গেল কারন

এবার চিত্রনায়ক রিয়াজের শশুরের মতোই আত্মহননের পথ বেছে নিলেন এক ব্যবসায়ী, জানা গেল কারন

কিছুদিন আগে বাংলাদেশের ( Bangladesh ) জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের শ্বশুর একাকীত্ব থেকে নিজেকে নিথর করেন। নিজের মাথায় পি”স্তল ঠেকিয়ে তিনি নিজের মাথায় গু”লি করার মাধ্যমে আত্মহনন করেন। এবার তেমনই হবুহু একটি ঘটনা ঘটালেন চাঁপাইনবাবগঞ্জ ( Chapainawabganj ) জেলার গোমস্তাপুর ( Gomstapur ) নামক এলাকায় শরীফ হোসেন ( Sharif Hossain ) নামক ৬০ বছর বয়সী একজন ব্যবসায়ী। তিনি নিজের মাথায় পি’স্তল ঠেকিয়ে গু”লি করে আত্মহনন করেছেন বলে জানা যায়।

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে শরিফ হোসেন (৬০) নামের একজন ব্যবসায়ী আত্মহনন করেছেন। গতকাল মঙ্গলবার (৩১ মে) দুপুরে তার নিজ বাসভবন থেকে মাথায় গু”লিবিদ্ধ অবস্থায় তার নিথর দেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, নিজেকে নিথর করা ওই ব্যক্তি পার্বর্তীপুর ইউনিয়নের দেওপুরা গ্রামের প্রয়াত ইয়াহিয়ার ছেলে। মাটির দোতলা বাড়িতে শরিফ থাকতেন একা। নিচতলায় থাকেন বোন। বাড়িতে তিনি কখন আত্মহনন করেন তা বোঝা সম্ভব হয়নি।

গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, মঙ্গলবার সকাল ১১টার দিকে তিনি সবার অগোচরে শয়নকক্ষে লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গু’/লি করে আত্মহনন করে বলে ধারণা করা হচ্ছে। এ সময় তার নিথর দেহের পাশ থেকে ১টি ব্যবহৃত গু”লির খোসা ও ১৭ রাউন্ড অব্যবহৃত তা’জা গু’/লি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তার বোন দুপুরের খাবারের জন্য ভাইকে ডাকতে গিয়ে তিনি গু”লিবিদ্ধ দেহটি মাটিতে পড়ে থাকতে দেখেন। গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম ও সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রসংগত, সাম্প্রতিক সময়ে হতাশা থেকে অনেকে আত্মহননের মতো অপ্রত্যাশিত ঘটনা ঘটাচ্ছেন এমন তথ্য উঠে এসেছে। প্রবীণ বয়সে একাকীত্ব থেকে এ ধরনের ঘটনা ঘটাচ্ছেন বলেও একটি প্রতিবেদনে উঠে এসেছে। পারিবারিক বন্ধন একটি গুরুত্বপূর্ণ বিষয়, যেখানে প্রবীণেরা তাদের জীবনের শেষ সময়ে এসে তাদের সন্তানদের সান্নিধ্য আশা করেন। বর্তমান সময়ে সেটা একদম ভিন্নতর।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *