Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার চলে গেলেন মন্ত্রী ফখরুল মুন্সি, রাজনৈতিক অঙ্গনে নামল শোকের ছায়া

এবার চলে গেলেন মন্ত্রী ফখরুল মুন্সি, রাজনৈতিক অঙ্গনে নামল শোকের ছায়া

কুমিল্লার দেবিদ্বারে জন্মগ্রহণকারী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ঊনসত্তরের সালের গণঅভ্যুত্থানের অন্যতম নেতা, সাবেক উপ-অর্থমন্ত্রী, সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান, এপি গ্রুপের চেয়ারম্যান এএফএম ফখরুল ইসলাম মুন্সি আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি কুমিল্লা-৪ দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের পিতা। এর আগে গত ৯ অক্টোবর ব্রেনস্টেমজনিত কারণে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২১ অক্টোবর) ভোর ৪টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি স্ত্রী রাকিবা বানু, দুই ছেলে রাকিব মোহাম্মদ ফখরুল ও রাজী মোহাম্মদ ফখরুল রেখে গেছেন। উদার মনের পরিচ্ছন্ন রাজনীতিবিদ ফখরুল মুন্সীর মৃ/ত্যুতে দেবিদ্বারে শোকের ছায়া নেমে আসে। তার মৃ/ত্যুতে শোক জানায় স্থানীয় সরকারমন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম, কুমিল্লা-৩ আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক রওশন আলী মাস্টার, তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারসহ জেলার একাধিক রাজনৈতিক নেতৃবৃন্দ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *