Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার কাদেরের অবস্থান নিয়ে প্রশ্ন তুললেন ফখরুল, দিলেন নতুন তথ্য

এবার কাদেরের অবস্থান নিয়ে প্রশ্ন তুললেন ফখরুল, দিলেন নতুন তথ্য

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আমি ব্যক্তিগতভাবে চিনি। আওয়ামী লীগের কয়েকজন শিক্ষিত লোকজন আছে তাদের মধ্যে তিনি অন্যতম আমি জানতাম। বর্তমানে তার (ওবায়দুল কাদের) যে এত করুণ অবস্থা, এটা আগে জানতাম না। তিনি (যিনি) জানেন না ইউরেনিয়াম কি।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে ‘গণতন্ত্র সার্বভৌমত্ব ও রো/হিঙ্গা সংকট’ শীর্ষক আলোচনায় কাদেরের প্রসঙ্গ টেনে ওবায়দুল এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, বিশেষ কোনো জ্ঞান প্রয়োগে ইউরেনিয়াম ব্যবহার করা হয় না। মূল কথা হলো- ওবায়দুল কাদের সাহেব এর আগেও কিছু পরস্পর বিরোধী কথা বলেছেন। যেমন- ‘তলে তলে হয়েছে’ মনে হয় তার মুনিব একটু রাগান্বিত। তাই তাকে খুশি করার জন্য আমাদের সম্পর্কে এমন কথা বলেছেন।

এর আগে সোমবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির কয়েকজন নেতার নাম উল্লেখ করে বলেন, খুব বেশি লাফালাফি করলে ফখরুল, মির্জা আব্বাস, মঈন খান, রিজভীদের মাথায় ইউরেনিয়াম ঢেলে ঠান্ডা করে দেব। ডাণ্ডা মে/রে ঠান্ডা করব না, মাথায় ইউরেনিয়াম ঢেলে ঠান্ডা করব।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশে তিনি এ বক্তব্য দেন।

বিএনপি নেতাদের আন্দোলন কর্মসূচির হু/মকির কথা বলতে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “ইউরেনিয়ামের দুটি চালান এসেছে। পুতিন (রাশিয়ার প্রেসিডেন্ট) প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করেছেন। বাংলাদেশে জমকালো আলোর পরিবেশ তৈরি হবে।” ফখরুলের অভ্যন্তরীণ দহন, মঈনুদ্দিন খানের (মঈন খান) অভ্যন্তরীণ দহন।

রূপপুর বন্ধ করে দেবে, কে বলল? আমরা বলছি, যারা রূপপুর বন্ধ করতে চায়, আমরা ফখরুল, মঈন খানের মাথায় রাশিয়ান ইউরেনিয়াম ঢেলে দেব। কিছু ফখরুলের মাথায়, কিছু গয়েশ্বরের মাথায়, কিছু আব্বাসের মাথায়, কিছু মঈন আহমেদের (মঈন খান) মাথায়, কিছু রিজভীর মাথায়…

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *