Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার কর্মীদের গায়ে হাত দেয়া নিয়ে কঠোর বার্তা দিলেন কাদের

এবার কর্মীদের গায়ে হাত দেয়া নিয়ে কঠোর বার্তা দিলেন কাদের

নির্বাচনকে সামনে রেখে রাজনৈতি দলগুলো প্রস্তুতি নিতে শুরু করেছে। তবে বাংলাদেশের বড় দুটি রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগ নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে পরস্পর বিরোধী অবস্থান নিয়েছে। বিএনপি নিরপেক্ষ সরকারের দাবিতে মাঠে আন্দোলন সংগ্রাম করছে। কিন্তু আওয়ামীলীগের পক্ষ থেকে বলা হচ্ছে বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে কোনো বাধা দেওয়া হবে না তবে বাস্তব চিত্র ভিন্ন সংঘর্ষে জড়িয়ে পড়ছে দুটি দলের নেতাকর্মীরা। আমাদের কর্মীদের গায়ে হাত দেয়া শুরু করেছেন, এটা ভালো নয় মন্তব্য করে যা বললেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি আওয়ামী লীগের নেতা কর্মীদের ওপর হামলা করছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের কর্মীদের গায়ে হাত দেয়া শুরু করেছেন, এটা ভালো নয়। এসব করতে গেলে খবর আছে। আবারও বলছি, খবর আছে। পাল্টা জবাব পাবেন।

শনিবার (১ অক্টোবর) বিকেলে রাজধানীর হাজারীবাগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

‘আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০টি আসন পাবে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে বলেছেন, মির্জা ফখরুল সাহেব রাজনীতি করেছেন, শিক্ষকতা করেছেন। কিন্তু জ্যোতির্বিদ্যা জানেন, এটা জানতাম না। তিনি বললেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না। তিনি জ্যোতিষী, জ্যোতিষী ফখরুল। তিনি আমাদের ৩০টি আসনও দেবেন না।

বিএনপি মহাসচিবকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের আরও বলেন, আপনাদের দেশনেত্রী ২০০৮ সালে বলেছিলেন ৩০টি আসনও পাব না। নির্বাচনে কী হলো- বিএনপি ৩০টি সিট পেয়েছে। এখনো আবার সংখ্যাতত্ত্বের হিসাব দিচ্ছেন। ভোট এখনো ১২-১৩ মাস বাকি। ভোটে কী হবে, সেটা জানেন আল্লাহপাক, এ দেশের জনগণ জানেন। তার কথায় জনগণ ভোট দেবে না।

হাজারীবাগ থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোহাম্মদ সেলিমসহ আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্না, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। , সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, আওয়ামীলীগ সরকার দেশের মানুষের জন্য কাজ করছে তারা ভোট দিলে আবারও ক্ষমতায় আসবে আওয়ামীলী মন্তব্য করেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, বিএনপি বুঝতে পেরেছে তাদের দেশের মানুষ চায় না সে জন্য তারা নির্বাচনে আসতে ভয় পাচ্ছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *