Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার কপাল পুড়ল মোমেন ও শাহরিয়ারের

এবার কপাল পুড়ল মোমেন ও শাহরিয়ারের

দ্বাদশ সংসদে মন্ত্রিত্ব পাননি একাদশ সংসদের পররাষ্ট্রমন্ত্রী ও প্রতিমন্ত্রী।

বুধবার (১০ জানুয়ারি) রাতে মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন নতুন মন্ত্রিসভার ২৫ মন্ত্রী ও ১১ জন প্রতিমন্ত্রীর নাম ঘোষণা করেন।

তবে তালিকায় ছিলেন একাদশ জাতীয় সংসদের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ ও রাজশাহী-৬ আসন থেকে এই দুইজনই জয়ী হয়েছেন। তবে মন্ত্রিসভার সদস্য হওয়ার ডাক পাননি তারা।

রাতে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব বলেন, নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ নিতে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে যারা মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন তাদের টেলিফোন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে শপথ নেবেন নতুন মন্ত্রীরা। সাহাবুদ্দিন নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথবাক্য পাঠ করাবেন রাষ্ট্রপতি মো. শপথ গ্রহণের পর নবনিযুক্ত মন্ত্রিসভার সদস্যরা নিজ নিজ শপথে স্বাক্ষর করবেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শপথের পর কার্যালয় বিতরণ করবেন। পরে তা প্রজ্ঞাপন আকারে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *