Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার কঠিন বিপাকে খালেদা জিয়ার চিকিৎসার দাবি করা সেই আ.লীগ নেতা

এবার কঠিন বিপাকে খালেদা জিয়ার চিকিৎসার দাবি করা সেই আ.লীগ নেতা

পটুয়াখালীর বাউফালে বিএনপি নেত্রী খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা করানো হবে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মোতালেব হাওলাদারকে শোকজ করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি পাঠানো হয়। আগামী তিন দিনের মধ্যে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

এর আগে শনিবার বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতালেব হাওলাদার তার ফেসবুক আইডিতে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি চেয়ে একটি পোস্ট করেন।

পোস্টে তিনি লিখেছেন, রাজনৈতিক কারণে আইন পরিবর্তন হলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা দিতে হবে (মন্তব্য না করার অনুরোধ রইল)।

আজ (সোমবার) সন্ধ্যা পর্যন্ত, পোস্টটি ৬৫৪ টি মন্তব্য, ১১০ টি শেয়ার এবং ১ ,১০০ টি লাইক পেয়েছে। এ দাবির সমর্থনে বিএনপির অনেকেই মন্তব্য করেছেন। অন্যদিকে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন বলেন, “উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারিকে (সাধারণ সম্পাদক) কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তিনি এ ধরনের মন্তব্য করতে পারবেন না। এটা দলীয় শৃঙ্খলাবিরোধী। উত্তর সন্তোষজনক না হলে।” তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ প্রসঙ্গে মোতালেব হাওলাদার বলেন, ‘আমি এবং দেশবাসী আমাদের নেত্রী শেখ হাসিনাকে মানবতার মা হিসেবে জানি, এই চিন্তা মাথায় রেখে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর কথা বলেছি। বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠালে আমাদের নেত্রী শেখ হাসিনা, আমাদের দল আওয়ামী লীগ ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল হবে ভেবে স্ট্যাটাস দিয়েছি।

তিনি আরও বলেন, ‘যারা বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করেছে, আনন্দ মিছিল করেছে, মিষ্টি বিতরণ করেছে যখন 1975 সালে বরিশাল বিএম কলেজের (বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্বতন্ত্র নয়) ভিপি থাকা অবস্থায় জাতির পিতাকে হত্যা করা হয়েছিল, তখন বঙ্গবন্ধুর কিছু অনুসারী। ছবি ভাঙচুরকারীরা ভিন্ন খাতের স্ট্যাটাস নিয়ে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। অপকর্মে লিপ্ত।’

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *