Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার এমপি বাহারকে ঘিরে নতুন পরিকল্পনা জানালেন সাক্কু

এবার এমপি বাহারকে ঘিরে নতুন পরিকল্পনা জানালেন সাক্কু

সম্প্রতি কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মেয়র মনিরুল হক সাক্কু নির্বাচনে অংশগ্রহন করেন। নির্বাচনে অংগ্রহনের কারনে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। নির্বদাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের সাথে হাড্ডাহাড্ডি লড়াই করে শেষ পর্যন্ত হেরে যান। তবে সাক্কু দাবি যে তার বিজয় জোর করে ছিনিয়ে নেওয়া হয়েছে। এবার এমপি নির্বাচন নিয়ে যা বললেন সাক্কু।

আমি এমপি বাহার সাহেবের মতো রাঘব বোয়ালের সঙ্গে লড়াই করেছি, ভয় পাইনি, আমি ভয় পাইও না। যদি দেশে নির্বাচন হয়, তবে আমি বাহারের বিপক্ষে এমপি পদেও লড়াই করব বলে মন্তব্য করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু।

শনিবার (২৫ জুন) বিকেলে কুমিল্লার নানুয়া দীঘিরপাড়ে নিজ বাসভবনে সাবেক নৌমন্ত্রী কর্নেল আকবর হোসেন (বীরপ্রতীক) এর ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন, আসছে কোরবানির ঈদের এক মাসের মধ্যে কুমিল্লা মহানগর বিএনপিকে সংগঠিত করব। আমি বিএনপি ছাড়িনি, বিএনপিও আমাকে ছাড়েনি। বিএনপিতে আমার অবদান কেউ অস্বীকার করবে না। আমি ডরানোর লোক না। এক মাস কাজ করলে বিএনপি আগের চেয়ে শক্তিশালী হবে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা হাজী মাসুক, মজিবুর রহমান, বিশিষ্ট আইনজীবী কাইমুল হক রিংকু, সাংবাদিক নেতা রফিকুল ইসলাম, বিএনপি নেতা মোহাম্মদ হুমায়ুন কবির প্রমুখ। পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। তবে সভায় বক্তারা কুমিল্লা সদর আসনের পাঁচবারের সংসদ সদস্য ও সাবেক নৌ পরিবহন মন্ত্রী কর্নেল আকবর হোসেনের জীবন দর্শন নিয়ে আলোচনা করেন।

প্রসঙ্গত, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে তাকে জোর করে হারানো হয়েছে বলে তিনি দাবি করেন সাবেক মেয়র সাক্কু। এবার তিনি এমপি নির্বাচনে করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তার এক বক্তব্যে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *