Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার এনসিবির নিশানায বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা সানায়া

এবার এনসিবির নিশানায বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা সানায়া

বলিউড সুপার স্টার অভিনেতা শাহরুখ-পুত্র আরিয়ানকে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তারের পর থেকেই একের পর এক উঠে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। এমনকি আরিয়ানকাণ্ডে বেরিয়ে আসছে উঠতি নায়িকাদের নামও। আর এরই জের ধরে সম্প্রতি এনসিবির জালে ফেঁসে যান জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। জানা যায়, আরিয়ানের সাথে অনন্যার হোয়াটস অ্যাপে চ্যাটিংয়ে মাদক যোগ খুঁজে পায় এনসিবি। এ নিয়ে দুই পর পর দুইদিন অনন্যা পাণ্ডেকে দুই দফা জিজ্ঞাসাবাদ করেছে দেশটির মাদকদ্রব নিয়ন্ত্রণ ব্যুরো।

আর এবার জানা গেছে, বলিউডের নবাগত নায়িকা সানায়া কাপুরকে সমন পাঠাতে পারে এনসিবি। এবার তাদের পরবর্তী নিশানায় বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা সানায়া।

আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে অনন্যার নাম পেয়েছিল এনসিবি। এনসিবির দাবি, তারা মাদক নিয়ে হোয়াটসঅ্যাপে কথাবার্তা বলেছে।

আরিয়ানকে জিজ্ঞাসাবাদের সময় এনসিবি সানায়া কাপুরের নাম জানতে পেরেছিল। তাই বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের কাজিন সানায়াকেও সমন পাঠাতে পারে তারা।

এদিকে শুক্রবার (২২ অক্টোবর) দুপুর ২টায় এনসিবির দপ্তরে পৌঁছান অনন্যা। পরে এনসিবি দপ্তরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘আমি ব্যবস্থা করব।’ এনসিবির একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহুবার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

শুক্রবার এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনো জবাব দেননি। বরং এনসিবির গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে ‘মজা করছিলাম’।

এর আগে চলতি মাসের গত ২ অক্টোবর মাদককাণ্ডের অভিযোগে শাহরুখ-পুত্র আরিয়ানকে আটক করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এরপর দীর্ঘ জেরার পর ৩ অক্টোবর গ্রেপ্তার হন আরিয়ান। জানা গেছে, তারকা পুত্র হলেও কারাগারে একজন সাধারন কয়েদির মতই থাকতে হচ্ছে আরিয়ানকে। এমনকি তাকে দেয়া হচ্ছে না পছন্দের খাবারও।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *