Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার একটু দয়া করেন: ফারিয়া

এবার একটু দয়া করেন: ফারিয়া

গণমাধ্যমের শিরোনাম হওয়ার জন্য চেষ্টা করতে বিনোদন জগতের তারকারা, আর শিরোনাম হতে পারলেই তারা বেজায় খুশি হতেন। কিন্তু বর্তমানে যেন বিনোদন জগতের তারকারা মিডিয়ায় নিজেকে দেখতে পেয়ে প্রথম নজরেই নিজেকে অপ্রস্তুত করে ফেলে। যার কারন হলো অনেক সময় তারকাদের নিয়ে গুন্জন এবং আজেবাজে খবর প্রকাশিত হয়। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার কল্যানে অনেক বিভ্রান্তিকর সংবাদ খুব কম সময়ে ছড়িয়ে পড়ে। যেটার কারনে সেলিব্রেটিরা মানসিক চাপে পড়েন এবং হন বিরক্তও। বিষয়টি কেউ কেউ প্রকাশ করে থাকেন আবার কেউ কেউ সেটাকে নিয়ে আর আউড়াতে চান না।

এবার এমনই একটি বিষয়ে এবার মুখ খুললেন এ সময়ের জনপ্রিয় বাংলাদেশি অভিনেত্রী শবনম ফারিয়া।

‘সংবাদ আতঙ্ক’ থেকে মুক্তি চেয়েছেন এই মডেল-অভিনেত্রী। ১০ জানুয়ারি রাতে ফারিয়া তার ভেরিফায়েড ফেস’বুকে এক স্ট্যাটাসে এমন কথা জানান। অনুরোধ করে শবনম ফারিয়া জানান এবার একটু দয়া করেন, ‘সংবাদ আ’ত/ঙ্ক’ থেকে রেহাই দেন। প্রয়োজনে তাকে বয়কটও করতে বলেছে! তিনি ও তার পরিবার ক্লান্ত, সংবাদ থেকে মুক্তি চেয়েছেন। তবে এ বিষয়ে তার সাথে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

ফারিয়াকে নিয়ে প্রকাশিত সংবাদ তাকে ভীষ’ণভাবে হতবা’ক করে। বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী জানান তাকে নিয়ে কারণে-অকারণে অনেক সংবাদ হয়। কিছু সংবাদ দেখে হাসেন কিছু সংবাদ দেখে রাগ হয়। কিন্তু মাঝে মাঝে কিছু সংবাদ দেখে কি বলবেন সেটা খুঁজে পান না। অবাক হবেন, মন খারাপ করবেন নাকি ক্ষোভ ঝাড়বেন ঠিক বুঝে উঠতে পারেন না। মনগড়া সংবাদ প্রকাশিত হচ্ছে বলে দাবি করেন ফারিয়া। এ বিষয়ে ‘দেবী’ খ্যাত এই অভিনেত্রী বলেন অনেকে বলেন, সাংবাদিকরা তাকে অনেক ভালোবাসেন তাই এত নিউজ করেন। এ প্রসঙ্গে তিনি জানান তার এত ভালোবাসার দরকার নাই। তিনি সত্যিই খুব ক্লান্ত। মনগড়া সংবাদের পর এত আলোচনা-সমালোচনা তার আর ভালো লাগছে না। একটু শান্তিতে থাকতে চেয়েছেন এই অভিনেত্রী।

ফারিয়া বিজ্ঞাপনেই প্রথমে কাজ করেন এবং সেই কাজের মাধ্যমে বিনোদনের দুনিয়ায় প্রবেশ করেন। এরপর তিনি ২০১৩ সালের মাঝামাঝি সময়ে একটি নাটকে অভিনয় করার মাধ্যমে টিভি নাটকে যাত্রা শুরু করেন, আর সেই ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পেয়ে যান। এছাড়া ২০১৮ সালে তিনি একটি সিনেমায় অভিনয় করেন যার নাম ছিল দেবী। কয়েক মাস আগে ফারিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে, এরপর তিনি বেশ কিছুদিন অভিনয় থেকে নিজেকে দূরে রাখেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *