Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার উরফির গোপন ভিডিও ভাইরাল (ভিডিও)

এবার উরফির গোপন ভিডিও ভাইরাল (ভিডিও)

বিগ বস ওটিটির প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মধ্যে পরিচিতি পেয়েছেন তিনি। কিন্তু সেই সময়ে বিগ বসের মঞ্চ থেকে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি এই অভিনেত্রী।

আজকাল উরফি এবং বিতর্ক একে অপরের সমার্থক হয়ে উঠেছে। তিনি যেখানেই থাকবেন সেখানেই বিতর্ক উঠবে। উরফিকে প্রায়ই তার অদ্ভুত পোশাকের জন্য নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হন। মিডিয়ায় থাকার জন্য তিনি যে কিছু করতে পারেন তা সবার কাছে পরিষ্কার। ইদানীং আবার পোশাকের সূত্র ধরে উরফি চর্চায়।

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, ধাতব চেইন সবকিছু দিয়ে নিজের পোশাক তৈরি করেন। আর সেই অদ্ভুত সব পোশাকের কারণেই প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কয়েকদিন আগে ফুলহাতা গেঞ্জি কেটে যে অবস্থা করেছিল দেখে অবাক হয়েছেন নেটিজেনদের কেউ কেউ।

কিন্তু এবার যেন সবাই আরেক উরফিকে দেখলেন, যা নেটিজেনরা তাদের চোখকে বিশ্বাস করতে পারছেন না। সম্প্রতি সেই ঝলক ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের অফিসিয়াল পেজ ‘ভাইরাল ভয়ানী’-তে।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে উরফিকে কালো আনারকলিতে দেখা গেছে। ওড়না দিয়ে ঘোমটাও দিয়েছিলেন। খুব সাধারণ পোশাকে গুরুদ্বারে হাজির হন তিনি। তাকে ভালো করে পুজো দিয়ে সব পাপারাজিতদের প্রসাদ খাওয়াতেও দেখা গেছে।

এমনকি মন্দিরে ঢোকার আগে জুতো খুলে ফেলেন তিনি। এইদিনেও পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিতে ভোলেননি তিনি। অবশেষে গুরুদুয়ারা ছেড়ে গাড়িতে উঠেন তিনি। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে তারই আভাস পাওয়া যাচ্ছে।

 

https://www.instagram.com/p/Cn9UV77jN4B/?utm_source=ig_web_copy_link

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *