Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আর না পেরে এবার ইলিয়াস কাঞ্চন নিজেই কঠোরভাবে সতর্ক করলেন সবাইকে, জানা গেল কারণ

আর না পেরে এবার ইলিয়াস কাঞ্চন নিজেই কঠোরভাবে সতর্ক করলেন সবাইকে, জানা গেল কারণ

ইলিয়াস কাঞ্চন হলেন বাংলাদেশের চলচ্চিত্রের একজন প্রবীণ এবং খুব জনপ্রিয় অভিনেতা। তিনি দর্শকদের উপহার দিয়ে গেছেন অনেক সুন্দর ও নয়নাভিরাম সিনেমা। সেই সিনেমাগুলো আজও চলচ্চিত্রের জগতে অম্লান হয়ে রয়েছে। নিরাপদ সড়ক চাই সংঠনের প্রতিষ্ঠাতা সভাপতি। সম্প্রতি নায়িকা মৌসুমিকে নিয়ে জাহেদ ও ওমর সানির মধ্যকার সংঘাতকে কেন্দ্র করে তিনি সবাইকে সতর্ক করেছেন।

বর্তমানে ‘টক অব দ্য কান্ট্রি’ ওমর সানি, মৌসুমী ও জায়েদ খানের মধ্যে চলছে দ্বন্দ্ব। এরই মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেছেন ওমর সানি। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি সমিতির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। একই সঙ্গে তিনি চলচ্চিত্র নির্মাতা ও শিল্পীদের সংযম দেখানোর আহ্বান জানান।

মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে ‘তালাশ’ সিনেমার মুক্তি উপলক্ষে অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ মন্তব্য করেন।

মৌসুম নিয়ে ওমর সানি ও জায়েদ খানের মধ্যে চলমান দ্বন্দ্ব সম্পর্কে জানতে চাইলে ইলিয়াস কাঞ্চন কোনো মন্তব্য করেননি। তিনি বলেন, আমি কি করব জানি না। আমি শুধু একটা কথাই বলবো, আপনারা আমার অনুরোধ, আন্দোলন, কথাবার্তা, আচরণে সংযত থাকবেন সকল চলচ্চিত্রকর্মী ও শিল্পীদের প্রতি। ‘

এর আগে রোববার (১২ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ওমর সানি। তার দাবি, গত চার মাস ধরে স্ত্রী অভিনেত্রী মৌসুমীকে উত্ত্যক্ত করে আসছেন জায়েদ খান। এ বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, অভিযোগ জমা পড়েছে। শিল্পী সমিতির পরবর্তী সভায় এ বিষয়ে আলোচনা করব। কোনো সিদ্ধান্ত হলে জানানো হবে। কবে বৈঠক হবে তা নিশ্চিত করেননি ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, কয়েকদিন আগে একটি বৈঠক হয়েছে।

প্রসঙ্গত, ইলিয়াস কাঞ্চন সত্যিই অনেক গুনী একজন অভিনেতা। শিল্পী সমিতির বর্তমান সভাপতির দায়িত্বে রয়েছেন তিনি। সভাপতির পদে আসীন হওয়ার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যা্চ্ছেন। বসুন্ধরা চলচ্চিত্রের মাধ্যমে এই মহান অভিনেতা ১৯৭২ সালে চলচ্চিত্রে অভিষেক হন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *