Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এবার ইভ্যালির গ্রাহকদের বিশেষ অনুরোধ জানালেন এমডি, জানা গেল কারন (ভিডিও)

এবার ইভ্যালির গ্রাহকদের বিশেষ অনুরোধ জানালেন এমডি, জানা গেল কারন (ভিডিও)

ইভ্যালির চেয়ারম্যান বলেন, ঢাকার সাভারে ইভালির দুটি গুদামে আনুমানিক ২৫ কোটি টাকার পণ্য রয়েছে। এছাড়া নয়টি পুরনো ও ছোট কাভার্ড ভ্যান ও পাঁচটি গাড়ি পেয়েছি। নতুন চেয়ারম্যান বলেন, তাদের (ইভালির) ব্যাংক অ্যাকাউন্টে কোনো টাকা নেই। তাছাড়া চেয়ারম্যান আরো বলেন, একটি সমুদ্রেরসমার পাওনাদারদের পাওনা মেটানো অনেকটা সমুদ্রের এক ফোটা পানির মতো।

ইভ্যালির পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মাহবুব কবির মিলন ই-কমার্স প্রতিষ্ঠানটির গ্রাহকদের ধৈর্য ধারণের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, আমাদের ওপর আস্থা রাখুন। কোম্পানি বাঁচানোর চেষ্টা করছি। আপনারা যেন পণ্য অথবা টাকা ফেরত পান, সেই চেষ্টা করছি। ইভ্যালির গ্রাহকদের গালাগালি বন্ধ করতে বললেন মিলন ইভ্যালির বর্তমান বোর্ডের সদস্যদের সংবাদ সম্মেলনের খবরে শুক্রবার (১ জুলাই) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের সামনে জড়ো হন গ্রাহকরা এবং প্রতিষ্ঠানটির সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের মুক্তির দাবিতে বিক্ষোভ করেন।

তিনি বলেন, দুই বছর টাকা পাবেন না। আস্থা রাখুন। কোম্পানি বাঁচলে ব্যবসা চলবে। কোম্পানি না বাঁচলে টাকা ফেরতের বন্দোবস্ত করা হবে। ধৈর্য ধরুন, ফেস// বুকে গালাগালি বন্ধ করুন। এর আগে ইভ্যালির অডিটের সবশেষ পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে ইভ্যালির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিচারপতি মানিক বলেন, চলতি মাসের শেষ নাগাদ ইভ্যালির অডিটের পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়া যাবে। তিনি আরও বলেন, এক পাসওয়ার্ডেই আটকে আছে ইভ্যালির গ্রাহকদের অর্থ। বারবার ধরনা দিয়েও ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলের কাছ থেকে পাসওয়ার্ড উদ্ধার করতে পারেনি পরিচালনা পর্ষদ। মূল সার্ভার সচল না হলে গেটওয়েতে থাকা ২৫ কোটি টাকা ছাড় করবে না ব্যাংকগুলো। পাওনাদারদের তথ্য না পাওয়ায় ২৫ কোটি টাকার পণ্য থাকলেও তা দেয়া যাচ্ছে না।

উল্লেখ্য, ই-কমার্স কোম্পানি ইভালির কাছে যে তথ্য রয়েছে তা দিয়ে গ্রাহকদের বকেয়া পরিশোধ করা সম্ভব নয় বলে জানিয়েছেন ই-কমার্স কোম্পানির বর্তমান চেয়ারম্যান ও আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক। তিনি বলেন, ই-কমার্স কোম্পানি ইভালির ব্যাংক অ্যাকাউন্টে কোনো টাকা নেই। দুটি ওয়্যার হাউসের মোট মূল্য প্রায় ২৫ কোটি টাকা। এ ছাড়া অ্যামাজন কোনো সহযোগিতা করেনি। ইভ্যালি সার্ভারে প্রবেশ করতে পারছেন না, কারণ তার পাসওয়ার্ড নেই।

https://youtu.be/ZCMCm0R94Rc

 

 

 

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *