Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আ.লীগ নেতাকর্মীকে হুশিয়ারী বিএনপি নেতার: এখনো গুঁতো মারেনি, শুধু মাইকে ফু দিয়েছি মাত্র

এবার আ.লীগ নেতাকর্মীকে হুশিয়ারী বিএনপি নেতার: এখনো গুঁতো মারেনি, শুধু মাইকে ফু দিয়েছি মাত্র

ক্ষমতাসীন আওয়ামীলীগ বিরোধী রাজনৈতিক দলগুলোর উপর নানা ধরনের অ/ত্যাচার, হামলা, মামলা দিয়ে হয়রানি করছে। বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে সরকার ক্ষমতা দীর্ঘ স্থায়ী করতে এমন কর্মকান্ড করছে। তবে সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে পদত্যাগ করে নিরেপক্ষ সরকারে অধীনে নির্বাচনে বাধ্য করা হবে। সরকার দেশের গনতন্ত্র ধ্বংস করে একক রাজত্ব কায়েম করছে। এবার বিএনপির নেতাকর্মীদের উপর কোন ধরনের আঘাত করা হলে পাল্টা জবাব দেওয়া কথা বললেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

সরকারের কঠোর সমালোচনা ও আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, সাবধান হয়ে যান, বিএনপির একটা নেতাকর্মীর গায়ে আঘাত করলে পাল্টা আঘাত শুরু হয়ে যাবে।

“তিনি বলেন, এখনো গুঁতো মারেনি, শুধু মাইকে ফু দিয়েছি মাত্র। এক আওয়াজে তিন-চার দিন তারা (আওয়ামী লীগ) তিন থেকে চারশ লোককে জড়ো করতে পারেনি। তারা লক্ষ্মীপুরের বিএনপি অধ্যুষিত এলাকায় হানা দিতে আসে। তারা শুধু বাজারে মিছিল করে আমাদের বিরুদ্ধে একটা শ্লোগান দিয়েছে মাত্র। দলীয় পদ ও অবস্থানের জানান দিতে এ্যানি ও সাবুর বিরুদ্ধে কথা বলেছেন কয়েকজন নেতা। “সবকিছু রেকর্ডে আছে যখন দৌড় শুরু হবে, এসব নেতারা পায়ের তলে পিষ্ট হয়ে মারা যাবে বলে মন্তব্য করেন এ্যানি।

শনিবার (১১ জুন) বিকেলে রাজধানীর বশির ভিলা প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ্যানী এসব কথা বলেন।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সবুরের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাসিবুর রহমানের সঞ্চালনায় বিপুল নেতাকর্মীরা অংশ নেন। সমাবেশ শেষে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

প্রসঙ্গত, ক্ষমতাসীন সরকার বিরোধী দল বিএনপির নেতাকর্মীদের উপর নানা ভাবে আক্রমন চালাচ্ছে বলে অভিযোগ করে বিএনপি প্রচার সম্পাদক এ্যানি বলেন এবার নেতাকর্মীদের উপর কোন আঘাত আসলে পাল্টা আঘাত করা হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *