Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / এবার আ.লীগের আভ্যন্তরীন কোন্দল প্রকাশ্যে আনলেন রুমিন ফারহানা

এবার আ.লীগের আভ্যন্তরীন কোন্দল প্রকাশ্যে আনলেন রুমিন ফারহানা

বাংলাদেশের প্রধান দুই রাজনৈতিক দল বিএনপি এবং আওয়ামী লীগের নেতারা একে অপরের দিকে বিভিন্ন ধরনের অভিযোগের তীর ছোড়াছুড়ি করে। সাম্প্রতিক সময়ে আওয়ামীলীগ সরকারের সমালোচনা করেছেন সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি আওয়ামীলীগের স্থানীয় আভ্যন্তরীন কোন্দল তুলে ধরে দলটির সমালোচনা করেন।

রুমিন ফারহানা বলেছেন, আগামী নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী লীগ অন্তত ১০টি আসন পাবে কিনা সন্দেহ রয়েছে।

তাদের দলগত কোন্দল যে বী”ভ/ৎস পর্যায়ে গেছে। সেটা শেষ কয়েকটা ঘটনায় খুব পরিষ্কার হয়েছে। এর আগে আমরা স্থানীয় পর্যায়ে এসব দলীয় কোন্দল দেখেছি; মা”রামা’রি, হাতাহাতি, গালাগালি, কো’/পাকু”পি সবকিছুরই দেখি অডিও লিক (ফাঁস) হয়ে যায়।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন অন্তত সুষ্ঠু হলে আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, আওয়ামী লীগ ১০টি আসনও পাবে কিনা সন্দেহ রয়েছে। এটা আওয়ামী লীগ আমার চেয়ে ভালো জানে। এ কারণে কখনো তারা ভোট ছাড়াই নির্বাচন করছেন, কখনো মধ্যরাতে ভোট দিচ্ছেন। অর্থাৎ ভোটারদের ভোট থেকে দূরে রাখতে হবে- এমনটাই কথা বলছেন তারা।

দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে জাতীয় নির্বাচন পর্যন্ত সব জায়গায় তাদের অবস্থা একই। তারা নিজেরাই জানে তাদের অবস্থা কী।

উল্লেখ্য, ব্যারিস্টার রুমিন ফারহানা বর্তমান সময়ে বিএনপির সংরক্ষিত আসনের একজন সক্রিয় এবং সরব সংসদ সদস্য। তিনি মাঝে মাঝে সরকারের নেতিবাচক দিক তুলে ধরে কড়া সমালোচনা করে থাকেন। তিনি সরকার দলীয় নেতাদের ভেতরকার যে ক্ষমতা নিয়ে কাড়াকাড়ি সে বিষয়টি তুলে ধরেছেন তার বক্তব্যের মাধ্যমে।

About bisso Jit

Check Also

গরম আরও যতদিন থাকতে পারে, জানাল আবহাওয়া অধিদপ্তর

গত কয়েকদিন ধরে দেশের অধিকাংশ অঞ্চলে তাপপ্রবাহ চলছে, যা আজও অব্যাহত রয়েছে। আজ দেশের সর্বোচ্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *