Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আ’লীগে গুরুত্বপূর্ণ পদ পেলেন মাশরাফি বিন মোর্ত্তজা

এবার আ’লীগে গুরুত্বপূর্ণ পদ পেলেন মাশরাফি বিন মোর্ত্তজা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বর্তমানে নড়াইল-২ আসনের সংসদ সদস্য সিহেবে দায়িত্বপালন করছেন তিনি। তবে এরই মধ্যে নতুন আরেক দায়িত্ব পেয়েছেন মাশরাফি। জানা গেছে, আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে তাকে।

সোমবার রাতে গণভবনে আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিমণ্ডলীর প্রথম বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান।

সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বৈঠকে সভাপতিত্ব করেন শেখ হাসিনা। ওই বৈঠকে নতুন কমিটির শূন্য পদে কাকে স্থান দেওয়া হবে তা নিয়ে আলোচনা হয়।

গণভবনের গেটে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, আজ প্রেসিডিয়াম বৈঠকে কার্যনির্বাহী সংসদের শূন্য পদের একটিতে মাশরাফি বিন মুর্তজাকে যুব ও ক্রীড়া সম্পাদক করা হয়েছে। আর বাকি সব পদ পূরণের দায়িত্ব দেওয়া হয়েছে রাষ্ট্রপতিকে।

গত শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনা পুনরায় সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও তার পদে বহাল রয়েছেন। ওই দিন ৮১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির ৪৮টি পদের নাম ঘোষণা করা হয়।

ইতমধ্যেই মাশরাফির সফলতার কথা হয়তো সবাই শুনেছেন। এছাড়া রাজনীতির মাঠেও তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। আর এরই মধ্যে মাশরাফিকে আওয়ামী লীগের অন্যতম গুরুত্ত্বপূর্ণ এই পদটিতে নির্বাচিত করায় খুশি হয়েছেন সকলেই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *