Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার আরিয়ানের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার দাবি এনসিবির

এবার আরিয়ানের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার দাবি এনসিবির

বলিউডের অত্যন্ত গুণী একজন অভিনেতা শাহরুখ খান। সারা-বিশ্বের ৫ জনের একজন তার ভক্ত। তবে এই মুহুর্তে খুব একটা ভালো নেই তিনি। সম্প্রতি এক কঠিন পরীক্ষার মধ্য দিয়েই যেতে হচ্ছে তাকে। মাদক-কাণ্ডের অভিযোগে গত ৩ অক্টোবর আরিয়ানের (ছেলে) গ্রেপ্তারের খবরে রীতিমতো মানসিক ভাবে ভেঙে পড়েছেন গুণী এই তারকা।

বর্তমানে মুম্বাইয়ের আর্থার জেলে রয়েছেন আরিয়ান। ছেলেকে জেল থেকে বের করতে বিভিন্ন চেষ্টা চালিয়ে যাচ্ছেন শাহরুখ। বারবার জামিন আবেদন করেও কাজ না হওয়ায় নতুন আইনজীবী নিয়োগ দিয়েছেন তিনি।

বর্তমানে আরিয়ানের মামলা লড়ছেন অমিত দেশাই। যিনি ২০০২ সালে বলিউড সুপারস্টার সালমান খানকে ‘হিট অ্যান্ড রান’ কেস থেকে ছাড়িয়েছিলেন। কিন্তু অমিত দেশাইকে দিয়েও ছেলের জামিন করাতে পাচ্ছেন না বলিউড বাদশাহ।

গতকাল বুধবার (১৩ অক্টোবর) ফের আদালতে আরিয়ান খানের জামিন আবেদন করা হয়। কিন্তু তা বিরোধিতা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। জামিন শুনানিতে আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে বলে দাবি এনসিবি’র। তারা বলছেন, আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে আরিয়ান খানের। আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এ সংক্রান্ত তথ্য-প্রমাণ এনসিবির হাতে এসেছে বলে জানা গেছে।

অন্যদিকে আরিয়ানের আইনজীবী অমিত দেশাই আদালতকে জানিয়েছেন, আরিয়ান খান ওই প্রেমোদতরীর ভেতরেই ছিলেন না। তাকে প্রমোদতরীর গেট থেকে আটক করে এনসিবি। এ মামলায় যারা গ্রেপ্তার হয়েছে তাদের মধ্যে কেবল আরিয়ানের কাছ থেকেই কোনও মাদক কিংবা বেআইনি জিনিস পাওয়া যায়নি।

দুই পক্ষের শুনানি শেষে এ মামলা সাময়িকভাবে স্থগিত করে দেন আদালত। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আবার আরিয়ান খানসহ বাকি অভিযুক্তদের জামিনের আবেদন শুনবেন আদালত।

জানা গেছে, গ্রেপ্তারের পর থেকে এখন পর্যন্ত জেলের কোনো খাবারে মুখ দেননি আরিয়ান। শুধু পানি আর বিস্কুট খেয়ে যাচ্ছেন তিনি। এদিকে কারাগারে দায়িত্বরত কর্মকর্তারা তাকে খবার খাওয়ার জন্য একাধিকবার অনুরোধ করলেও কোনো খাবারই খাননি তিনি। শুধু বলেছেন তার কোনো খিদে নেই।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *