Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আবুল কালাম আজাদ-সহ আটক দুই

এবার আবুল কালাম আজাদ-সহ আটক দুই

ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি এলাকা থেকে যুবদলের দুই নেতাকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার (২০ নভেম্বর) বিকেলে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি এলাকার ফেনী জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ও মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দাউদুল ইসলাম মিনার ও ফেনী পৌর যুবদলের নেতা আবুল কালাম আজাদ স্বপন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি এলাকা থেকে যুবদলের দুই নেতাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

এ বিষয়ে ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী বলেন, মিনার মাসখানেক আগে জামিনে কারাগার থেকে মুক্তি পান। তারা দুজনই জামিনে আছেন। কোনো মামলা ছাড়াই বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করছে পুলিশ। হামলা-মামলা-গ্রেফতার যাই হোক না কেন, সাধারণ মানুষের ভোটাধিকার নিশ্চিত না হওয়া পর্যন্ত নেতাকর্মীরা ঘরে ফিরবে না।

গ্রেফতারের নিন্দা জানিয়ে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, সরকার বিরোধী দলকে দমন করে একতরফা নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। এভাবে নেতাকর্মীদের গণহারে লাঞ্ছিত মামলা দিয়ে গ্রেফতার করে বিএনপির একদলীয় আন্দোলন দমন করতে পারবে না।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাস জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *