Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আন্দোলন নিয়ে নতুন বার্তা দিল বিএনপি

এবার আন্দোলন নিয়ে নতুন বার্তা দিল বিএনপি

হুমকি, গু/লি ও দ/মন-পী/ড়ন দিয়ে এ আন্দোলন দমন করা যাবে না। এবারও জনগণের অধিকার প্রতিষ্ঠা করে ঘরে ফিরবেন বিএনপির নেতা-কর্মীরা।

বিএনপির ঘোষিত অবরোধের দ্বিতীয় দিনে বুধবার (১ নভেম্বর) সকাল আটটার দিকে রাজধানীর রামপুরা বিশ্বরোডে পিকেটিংয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের আন্দোলন জনগণের আন্দোলন। গণতন্ত্র ও অধিকার পুনরুদ্ধারের আন্দোলন।

এদিকে অবরোধের দ্বিতীয় দিনেও অবরোধের সমর্থনে পিকেটিং করেছেন বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। তাদের নেতৃত্বে ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

নির্দলীয় নিরপেক্ষ সরকার ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে পিকেটিং চলাকালে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীরা,
মুক্তির দাবি সেখানে ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, সহসম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, মহানগর বিএনপি নেতা ভিপি সামছুল ইসলাম শামছু, যুবদল নেতা শাওন, মহানগর উত্তর বিএনপির ফয়েজ আহমেদ ফরু, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি দীপু সরকার, রামপুরা থানা বিএনপির হেলাল কবির, সোহেল রানা, রেজাউল করিম, নিলুফা ইয়াসমিন নীলু, যুব নেতা কফিল উদ্দিন, বিএনপি নেতা তৌহিদ হোসেন, নাজমুল হোসেন ইসলাম, মোহাম্মদ দুলু প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেপ্তার এবং তত্ত্বাবধায়ক সরকারের এক দফা দাবিতে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে। একই সময়ে জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ একাধিক দল ও জোট অবরোধ কর্মসূচি ঘোষণা ও সমর্থন করেছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *