Tuesday , September 17 2024
Breaking News
Home / International / এবার আন্দোলনকারী এক তরুণীর চুল ধরে টেনে রাস্তায় ফেলে দিলো পুলিশ, দেশ জুড়ে সমালোচনা

এবার আন্দোলনকারী এক তরুণীর চুল ধরে টেনে রাস্তায় ফেলে দিলো পুলিশ, দেশ জুড়ে সমালোচনা

পুলিশের এক নারী সদস্য এক বিক্ষোভকারী নারীর চুল ধরে টেনে রাস্তায় ফেলে দেন। হায়দরাবাদের রাজেন্দ্রনগর কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ভারতজুড়ে ছাত্রদের অধিকারের জন্য কাজ করা সংগঠন ‘অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের (এবিভিপি)’ -এর প্রতিবাদী তরুণীর সঙ্গে এই জঘন্য ঘটনাটি ঘটেছে। ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঘটনাটির এক ছবি ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। এতে পুলিশের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠেছে। খবর হিন্দুস্তান টাইমস।

ভিডিওতে দেখা যাচ্ছে, চলন্ত স্কুটার থেকে একজন এবিভিপি কর্মীর চুল টেনে ফেলে দিয়েছেন এক মহিলা পুলিশকর্মী। একপর্যায়ে শিক্ষার্থী ভারসাম্য হারিয়ে রাস্তায় পড়ে যায়। স্কুটারটি চালাচ্ছিলেন এক নারী পুলিশ সদস্য। আর তার পিছনে বসা অভিযুক্ত পুলিশকর্মীও একজন মহিলা। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তেলেঙ্গানা পুলিশ জানিয়েছে, কী ঘটেছে তা তদন্ত করবে সংস্থা। ভারত স্কাউট অ্যান্ড গাইড (BRS) এর তেলঙ্গানা চ্যাপ্টারের প্রধান কমিশনার কে. কবিতা ভিডিওটি শেয়ার করেছেন এবং তেলেঙ্গানা পুলিশকে এই ধরনের ঘৃণ্য কাজের জন্য নিঃশর্ত ক্ষমা চাইতে বলেছেন।

চলন্ত স্কুটারটির পিলিয়ন রাইডার (পেছনের যাত্রী) শান্তিপূর্ণ বিক্ষোভ থেকে প্রতিবাদী তরুণীর চুল টেনে ফেলে দেয়। বিক্ষোভকারী পড়ে যাওয়ায় সামনে থাকা মহিলা পুলিশ স্কুটার থামিয়ে দেন। কে. কবিতা আরও বলেছেন যে তেলেঙ্গানা পুলিশের এই ধরনের ঘৃণ্য কাজ গভীরভাবে উদ্বেগজনক এবং একেবারে অগ্রহণযোগ্য।

ক্যাম্পাসের একটি জমিতে হাইকোর্ট ভবন নির্মাণের বিরুদ্ধে কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এ আন্দোলন চালিয়ে যাচ্ছেন।

About bisso Jit

Check Also

ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে পদ্মা নদীর ভাঙনের ফলে ভারতের দিকে চলে যাওয়া প্রায় দুইশ একর জমির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *