Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আওয়ামীলীগের পতন ঘটানো নিয়ে বিএনপির বক্তব্যের কড়া জবাব দিলেন হানিফ

এবার আওয়ামীলীগের পতন ঘটানো নিয়ে বিএনপির বক্তব্যের কড়া জবাব দিলেন হানিফ

বিএনপি আন্দোলনের নামে যে নৈরজ্য করার পাঁয়তারা তা প্রতিহত করা হবে। যখন দেশ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তখন বিএনপি ষ/ড়যন্ত্র শুরু করছে। তারা আর এদেশে কোনো দিন ক্ষমতায় আসতে পারবে না কারন তাদের চরিত্র এদেশের মানুষ জেনে গেছে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ। আওয়ামীলীগ সর/কারের পতন ঘটনার শ/ক্তি কারর নেই মন্তব্য করে যা বললেন মাহাবুবউল আলম হানিফ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে পতন করার ক্ষমতা কারো নেই।

তিনি বলেন, আমি স্পষ্ট করে বলছি- আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে শেখ হাসিনার সরকারকে পতন করতে পারে এমন কোনো শক্তি বাংলাদেশে নেই। এ জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ চলবে।

সোমবার বিকেলে লক্ষ্মীপুরের আ স ম আবদুর রব সরকারি কলেজ মাঠে রামগতি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আন্দোলনের নামে স/ন্ত্রাসী পথ বেছে নিয়েছে। কারণ তাদের নেতা তারিক রহমান একজন স্বীকৃত স/ন্ত্রাসী। বিএনপি আমলে দেশে হেজবুত তওহীদ, জেএমবিসহ জ/ঙ্গি সংগঠন গড়ে ওঠে।

তিনি বলেন, বাংলা ভাই ও আবদুর রহমান তাদের সৃষ্টি। তারা রাজপথে নৈরাজ্য সৃষ্টি করেছে। তারা আবার ক্ষমতায় আসতে চায়। কিন্তু দেশের মানুষ স/ন্ত্রাসী তারেক রহমান ও দুর্নীতিবাজ খালেদা জিয়াকে ক্ষমতায় আনবে না।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদের সভাপতিত্বে সম্মেলনে দলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক মো. নুরুদ্দিন চৌধুরী নয়ন এমপি। বক্তৃতা

প্রসঙ্গত, বিএনপি আবারও ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে কিন্তু সে সুযোগ দেশের জনগণ আর দিবে না বলে মন্তব্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ। তিনি বলেন, কোনো স/ন্ত্রাসী দলকে দেশের মানুষ ক্ষমতায় আনবে না।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *