Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার আইভীকে নিয়ে নতুন আশাবাদ ব্যক্ত করলেন নানক

এবার আইভীকে নিয়ে নতুন আশাবাদ ব্যক্ত করলেন নানক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বানকে ঘিরে আলোচনার শীর্ষে রয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি গতবার বিপুল ভোটের মধ্যে দিয়ে নিজের জয় নিশ্চিত করে মেয়রের পদ লাভ করতে সক্ষম হয়েছেন। এবারও তিনি তার জয় নিয়ে খুব আশাবাদী। এমনকি আওয়ামীলীগ দলের অন্যতম নেতা জাহাঙ্গীর কবির নানক আইভীকে নিয়ে নতুন এক আশাবাদ ব্যক্ত করেছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতবে বলে মনে করেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলের সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, নারায়ণগঞ্জে দলে কোনো অনৈক্য নেই, সবাই ঐক্যবদ্ধ। আজ সোমবার (১০ জানুয়ারি) ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এমন মন্তব্য করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আইভীকে বেছে নেয় আওয়ামী লীগ। তার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার। জাহাঙ্গীর কবির নানক বলেন, গেলবার আইভী ৮৪ হাজার ভোটে জিতেছিলেন। এবার আশা করছি লক্ষাধিক ভোটে জিতবেন। নানক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ দেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে।

এদিকে আইভীর বিপরীতে শক্তিশালী অবস্থানে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর। তিনি তার রাজনীতিতে দীর্ঘ সময় ধরে বিএনপি দলের সঙ্গে যুক্ত ছিলেন। তবে সম্প্রতি তাকে বিএনপির সকল পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে। এবং তিনি দলীয় প্রতিকের বাইরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদের জন্য লড়াই করছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *