Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার অল্পের জন্য প্রাণে বাঁচলেন ‘জওয়ান’র অভিনেত্রী

এবার অল্পের জন্য প্রাণে বাঁচলেন ‘জওয়ান’র অভিনেত্রী

বলিউডের বাজিমাত করা ছবি ‘জওয়ান’। ছবির কলাকুশলীরা সবাই আনন্দেই সময় কাটাচ্ছিলেন। এরই মধ্যে আলিয়া কোরেশি পড়লেন বিপাকে। তিনি ‘জওয়ান’ সিনেমায় জাহ্নবীর চরিত্রে অভিনয় করেন। থাইল্যান্ডে গিয়ে তিনি মহা বিপদে পড়েন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি আলিয়া কোরেশি একটি শুটিংয়ের কাজে থাইল্যান্ডে ছিলেন। কাজের ফাঁকে বন্ধুর সঙ্গে শপিং মলে যান। তখনই আলিয়ার চোখের সামনে অপ্রত্যাশিত ঘটনাটি ঘটে যায়। জানা যায়, থাইল্যান্ডের একটা শপিংমলে বেড়াতে গিয়ে গোলাগুলির মুখোমুখি হন নায়িকা। সে ঘটনা অভিনেত্রী তার সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার করেছেন।

আলিয়া লিখেছেন, ‘আমি একটি শুটিংয়ের জন্য থাইল্যান্ডে ছিলাম। কাজের ফাঁকে বন্ধুর সঙ্গে একটা শপিংমলে গিয়েছিলাম। আমরা যখন চলন্ত সিঁড়ি দিয়ে ওপরে উঠি, তখন চিৎকার শুনতে পাই। আওয়াজ পাই গোলাগুলিরও।’ তিনি আরও বলেন, ‘আমি পরপর ৩টি গুলির শব্দ শুনতে পেয়েছি। আমার জীবনে খুব ভয়ংকর একটি দিন ছিল।’

অভিনেত্রী আরও বলেন, ‘সে দিন মুদ্রা পরিবর্তনের জন্য কিছুটা সময় পরে ঢুকি ওখানে। কিন্তু এই সময়টি আমার জন্য মৃত্যুর সময় হতে পারত। একটু দেরি হওয়াতে হয়তো প্রাণে বেঁচে গেছি।’ আরও জানা যায় অভিনেত্রীর কথায়, ঘটনা আরও ভয়াবহ হয়ে ওঠে যখন আমার সামনে দু’জনকে হত্যা করা হয়। তখন প্রাণে বাঁচার জন্য মরিয়া হয়ে উঠি। কোনরকম বাইরে বেরিয়ে ট্যাক্সির জন্য অপেক্ষা করতে কিছুক্ষণ পর ট্যাক্সি পেলে আমরা দুজনই প্রাণটা ফিরে পাই।’

উল্লেখ্য, নয়নতারা অ্যাটলি কুমার এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধেছেন। মুভিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাডুক, বিজয়া সেতু, সানিয়া মালহোত্রা, প্রিয়মনি, সঞ্জিতা, লেহের খান, আলিয়া কুরেশি, সঞ্জয় দত্ত, সুনীল গ্রোভার প্রমুখ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *