Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার অনলাইনে মুহূর্তেই সাড়া ফেললো শাকিব-বুবলীর হোটেলের দুটি ভিডিও (ভিডিও)

এবার অনলাইনে মুহূর্তেই সাড়া ফেললো শাকিব-বুবলীর হোটেলের দুটি ভিডিও (ভিডিও)

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় তারকা জুটি শাকিব বুবলি। শুধু অনস্ক্রিন নয় অফস্ক্রিনেও তাদের রসায়ন বেশ ভালো।আর এই কারনে দর্শকরা তাদের অন-স্ক্রিন রসায়নে মুগ্ধ। বর্তমানে তারা বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার আমি বাংলাদেশ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এর বাইরে আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন কিং খান। অন্যদিকে বুবলীও ব্যস্ত নতুন সিনেমার শিডিউল নিয়ে।

আগামীতে দুজনের ব্যস্ততা আরও বাড়তে চলেছে। তবে খুব বেশি সময় না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তারা সক্রিয়। তারা প্রতিনিয়ত ভক্ত বা সবাইকে নতুন নতুন খবর জানাচ্ছেন। এর আগে শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের কথা সবাইকে জানিয়েছিলেন তারা। একইভাবে ‘লিডার, আমি বাংলাদেশ’ ছবির শুটিং চলাকালীন কিছু দৃশ্যের ভিডিও করে একই পোস্ট দিয়ে ঘোষণা দেন তিনি।

সোমবার (১০ অক্টোবর) বুবলী তার ফেসবুকে একটি ভিডিও আপলোড করেন। যেখানে দেখা যায় সিনেমার ফাঁকে ভিডিও ধারণ করা হয়েছে। এর আগে (৫ অক্টোবর) ছবিটির একটি দৃশ্যের ভিডিও আপলোড করেন শাকিব খান। দুটি ভিডিও এখন ভাইরাল হয়েছে নেটে।

প্রসঙ্গত, চলতি মাসের ১ অক্টোবর থেকে শাকিব বুবলি এক সাথে সিনেমার শুটিং শুরু করেন। রাজধানীর একটি ৫ তারকা হোটেলে তাদের এই শুটিং চলছে এখনো। আর এই হোটেলের ভিডিও নিয়েই এখন নেতিজনেরা মেতে আছেন। জানা গেছে দেলোয়ার হোসেন দিলের গল্পে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান। তপু খানের নির্মাণে সিনেমাটির আরও একটি গানের দৃশ্যধারণ বাকি রয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *