Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এতেই প্রমাণিত, এই মুহূর্তে আওয়ামীলীগ সরকারের কর্মসূচি: বিএনপি নেতা

এতেই প্রমাণিত, এই মুহূর্তে আওয়ামীলীগ সরকারের কর্মসূচি: বিএনপি নেতা

শারীরিক ভাবে গুরুত্বর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বেগম খালেদা জিয়া। তার উন্নত চিকিৎসার জন্য সরকারের কাছে ভাবি জানিয়েছে বিএনপি দল। এমনকি বেগম জিয়ার পাসপোর্ট নবায়নের জন্য আবেদন করা হয়েছিল। তবে আবেদন বাতিল করা হয়েছে। এই প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন বিএনপি দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পাসপোর্ট নবায়নের আবেদন বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাজধানীর নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। রুহুল কবির রিজভী বলেন, ‘খালেদা জিয়ার পাসপোর্ট নবায়নের আবেদন বাতিল করা হয়েছে। গত ৬ মে, ২০২১ অর্থাৎ সাত মাস আগে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার উদ্দেশ্যে পাসপোর্ট নবায়নের আবেদন করা হয়েছিল।’ তিনি বলেন, ‘এতেই প্রমাণিত হয়, সরকার সুচিকিৎসার জন্য তাকে বিদেশ যেতে দিতে রাজি নয়। তিলে তিলে তাকে নিঃশেষ করাই এই মুহূর্তে আওয়ামী সরকারের কর্মসূচি।’ সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

শুধু বিএনপি দলই নয় দেশের সুশীল সমাজের অনেকেই বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাড়ি যাওয়ার অনুমতি দেওয়ার জন্য সরকারের কাছে অনুরোধ জানিয়েছে। অবশ্যে এই বিষয়ে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে এই মূহূর্তে তাকে বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার সুযোগ নেই। তবে চাইলে বিদেশ থেকে ডাক্তার এনে চিকিৎসা করাতে পারবে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *