Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / এতদিন পর জানা গেল আবেগীয় ঘটনা, তিন বিয়ে করেছেন শাহরুখ খান, প্রকাশ পেলো ছবি

এতদিন পর জানা গেল আবেগীয় ঘটনা, তিন বিয়ে করেছেন শাহরুখ খান, প্রকাশ পেলো ছবি

শাহরুখ খান একবার নয়, তিনবার বিয়ে করেছিলেন। শাহরুখ খান এবং গৌরী খান অন্যতম বিখ্যাত দম্পতি। সিনেমা জগতে জনপ্রিয় হওয়ার আগেই বিয়ে করেছিলেন বলিউডের বাদশা। বিয়ের এতদিন পর প্রকাশ্যে এল বিয়ের রাতের আবেগঘন ঘটনা। শাহরুখ নিজেই তা ফের প্রকাশ করলেন।

শাহরুখ খান এবং গৌরী খান বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। সিনেমা জগতে জনপ্রিয় হওয়ার আগেই বিয়ে করেছিলেন বলিউডের বাদশা। বিয়ের এতদিন পর প্রকাশ্যে এল বিয়ের রাতের আবেগঘন ঘটনা। শাহরুখ নিজেই তা ফের প্রকাশ করলেন।

জানা গেছে, এই জুটি একবার নয়, তিনবার বিয়ে করেছেন। প্রথম কোর্ট ম্যারেজ। পরবর্তীতে ১৯৯১ সালের ২৬শে আগস্ট তারা মুসলিম রীতিতে বিয়ে করেন। এরপর ১৯৯১ সালের ২৫ অক্টোবর হিন্দু রীতিতে আবার গাঁটছড়া বাঁধেন তারা।

বিয়ের দিনে স্ত্রী গৌরীকে চমকে দিতে হোটেল বুক করেছিলেন বলিউড কিং। গৌরীকে নিয়ে সেখানে পৌঁছতেই তিনি ফোন পেলেন। হেমা মালিনীর সঙ্গে দেখা করতে গৌরীর সঙ্গে যাওয়ার সিদ্ধান্ত নেন শাহরুখ।

বিয়ের অনেক বছর পর শাহরুখ বলেন, বিয়ের প্রথম রাতটা মোটেও ভালো অভিজ্ঞতা ছিল না। সেই কথা মনে পড়লেই শাহরুখের চোখে পানি চলে আসে। সেই সময় দিল আসনা হ্যায় ছবির শুটিং করছিলেন শাহরুখ খান। সেই ছবিতে ছিলেন হেমা মালিনী। বিয়ের দিনই ছুটি নিয়েছিলেন শাহরুখ।

তারপরও তিনি শুটিং সেটে যান। শাহরুখ খান সেখানে গিয়ে দেখেন হেমা মালিনী আসেননি। শাহরুখ সকাল 2টা পর্যন্ত সেটে ছিলেন, শুটিং সেটের মেক-আপ রুমে একটি চেয়ারে বসেছিলেন গৌরী খান। শাহরুখ খান ফিরে এসে দেখেন গৌরী ঘুমাচ্ছেন। যা দেখে কেঁদে ফেলেন শাহরুখ খান। মশার কামড়ে শাহরুখ সেই মধ্যরাতে গৌরীর সঙ্গে হোটেলে ফিরে আসেন। সেই রাতের কথাই এক সাক্ষাৎকারে জানিয়েছেন শাহরুখ খান।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *