Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার অপু-বুবলীর ঘাড়ে দোষ দিলেন শাকিব, জানালেন অপুকে ডিভোর্স দিতে বাধ্য হওয়ার একটি কারণ

এবার অপু-বুবলীর ঘাড়ে দোষ দিলেন শাকিব, জানালেন অপুকে ডিভোর্স দিতে বাধ্য হওয়ার একটি কারণ

গোপনে দ্বিতীয় বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই সম্প্রতি গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার শীর্ষে রয়েছেন বাংলা সিনেমার সুপার স্টার অভিনেতা শাকিব খান। অভিনয়ের মধ্যে দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছালেও ব্যক্তিগত জীবন নিয়ে ঠিক ততটাই সমালোচিত হয়েছেন তিনি।

গোপনে বিয়ে-সন্তান-বিচ্ছেদ এ তিনটি শব্দ পিছুই ছাড়ছে না ঢালিউড কিংয়ের।

অপু বিশ্বাস, বুবলীর পর এবার সেই তালিকায় যুক্ত হলো এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নামও। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জোর আলোচনা।

তবে এ ধরনের গুজবের জন্য আইনি আশ্রয় নেওয়ার কথা বলেছেন তিনি। দেশের চলচ্চিত্রে তার কোনো অবদান আছে কিনা সে প্রশ্নও তুলেছেন তিনি।

এক সংবাদমাধ্যমকে শাকিব বলেন, এটা দুঃখের বিষয়, আজ আমার কিছু গোপন শত্রু আমার ব্যক্তিগত বিষয়গুলোকে পুঁজি করে আমার ব্যক্তিগত ও চলচ্চিত্রের ভাবমূর্তি নষ্ট করছে। তারা আসলে অনেক আগেই আমাকে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়ার পরিকল্পনা করেছিল। কিন্তু আমার দর্শক চাহিদার কারণে তারা তাদের মিশনে সফল হতে পারেনি। শুধু দেশেই নয় বিদেশেও সম্মানের সঙ্গে দেশের প্রতিনিধিত্ব করে আসছি।

তিনি বলেন, দেশীয় চলচ্চিত্রকে আন্তর্জাতিক অঙ্গনে প্রতিষ্ঠিত করতে আমরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। প্রায় তিন দশক ধরে দেশের চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ করার চেষ্টা করছি। এগুলো আমার মনগড়া কথা নয়। চলচ্চিত্র নিয়ে আমার নিরলস মিশন দিবালোকের মতো সত্য।

শাকিব বলেন, “অনেক দিন হয়ে গেল বিনা বিশ্রামে দিনের পর দিন কাজ করে চলচ্চিত্রের কাজ দিয়ে আমাদের বিধ্বস্ত চলচ্চিত্র জগৎকে পুনরুজ্জীবিত করতে। ঈদেও শুটিংয়ে ব্যস্ত রয়েছি। আমি জানতে চাই আমার পরিশ্রমের কোনো মূল্য নেই কিনা। দেশের প্রধান মিডিয়া চলচ্চিত্র।

কিং খান বলেন, সবারই ব্যক্তিগত জীবন আছে। আমারও আছে আমার প্রেম-বিবাহ-সন্তানের বিষয়টা আমার ব্যক্তিগত ব্যাপার। এগুলো তো কেউ কখনো ঢাকঢোল পিটিয়ে প্রকাশ করে না। তারপরও সবার সামনে বিয়ের ঘোষণা দিয়ে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে চেয়েছিলাম। কিন্তু আমি যাদের বিয়ে করেছি তাদের দ্বারা বারবার বিষয়টিকে ভুলভাবে উপস্থাপন করা হচ্ছে। যার কারণে অবশেষে অপুকে ডিভোর্স দিতে বাধ্য হয়েছিলাম।

শাকিব খান বলেন, আমি একটা কথা পরিষ্কার করে বলতে চাই, আমি আসলে জনগণের সামনে ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। তাই এসব কথা গোপন রেখেছি। তবে আমি অপু বা বুবলীকে এটা গোপন রাখতে বলিনি। বিয়ে বা সন্তান জন্মের পর তারা কেন সবাইকে জানায়নি? এটাও কি আমার দোষ? এখন আবার আমার গোপন শত্রুরা অন্য নায়িকাকে জড়িয়ে আমার নামে কলঙ্ক ছড়াচ্ছে। এসব বিষয়ে নীরব থাকা মানে নিজেকে দোষী করা। সহ্যের সীমা ছাড়িয়ে গেছি। এখন আইন মেনে চলব। ষড়যন্ত্রকারীদের কাউকে ছাড় দেব না।

এক সঙ্গে কাজের সুবাদে চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে শাকিবের। এরপর ২০১৮ সালে অনেকটা লুকিয়েই শুভ কাজটা সেরে নেন তারা। বর্তমানে তাদের ঘরে এক পুত্র সন্তান রয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *