Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এডিসি হারুন যতটা অন্যায় করেছেন, ততটা শাস্তি পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

এডিসি হারুন যতটা অন্যায় করেছেন, ততটা শাস্তি পাবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজধানীর শাহবাগ থানায় দুই ছাত্রলীগ নেতাকে আটক ও মারধরের ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদ যে অন্যায় করেছেন, তার শাস্তি হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। আঞ্চলিক পাসপোর্ট অফিস, ঢাকা পূর্ব (আফতাবনগর) ও ঢাকা পশ্চিম (মোহাম্মদপুর) এবং পাসপোর্ট বাতায়ন (কল সেন্টার) উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ছাত্রলীগের দুই নেতাকে নি/র্মমভাবে মারধরের ঘটনায় ডিএমপির রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদের কাছে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যে ব্যক্তি এ কাজ করেছে, সে পুলিশ হোক বা যেই হোক, অন্যায়ের জন্য শাস্তি পেতে হবে।

কেন করলেন, কী করেছে, আমরা জিজ্ঞাসা করব। তার ভুল কাজের জন্য তাকে জবাবদিহি করতে হবে।
এর আগেও এডিসি হারুনের বিরুদ্ধে ক্ষমতা দেখিয়ে সাংবাদিকসহ অনেককে মা/রধরের অভিযোগ রয়েছে। সম্প্রতি এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে কি না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গতকালের ঘটনাটি তার বিরুদ্ধে প্রথম উল্লেখযোগ্য ভাবে আমরা পেয়েছি। আমরা এর উপর কাজ করছি।

তিনি যতটা অন্যায় করেছেন, ততটা শাস্তি তিনি অবশ্যই পাবেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *