Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এটি আমার তৃতীয় বিয়ে: চাষী আলম (ভিডিও)

এটি আমার তৃতীয় বিয়ে: চাষী আলম (ভিডিও)

সম্প্রতি বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ ‘হাবু ভাই’ খ্যাত কৃষক আলম। বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই অভিনেতাকে নিয়ে নানা মজার খবর আসছে। কিছু খবরে দাবি করা হয়েছে, ৫৬ বছর বয়সে বিয়ে করেছেন অভিনেতা। তবে চাষী আলম জানান, তার বয়স ৫৬ বছর নয়। ৫৬ বছরের কাছাকাছিও নয়।

দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা আরও বলেন, আমাদের যখন কাবিন হয়েছে, আমার এনআইডি-পাসপোর্ট তার (স্ত্রী তুলতুল) পরিবার দেখেছে। তারা জানে আমার বয়স কত।

কিন্তু এখন বিভিন্ন খবরে দাবি করা হচ্ছে, ৫৬ বছরে বিয়ে করেছেন ‘হাবু ভাই’। আর এমন খবরে মানুষ মজা পাচ্ছে। তিনি আরও বলেন, এসব প্রতিবেদনের কোনো ভিত্তি নেই।

অভিনেতার বয়স কত জানতে চাইলে তিনি বলেন, আমি বয়স ৫৬ এর কাছাকাছিও নই। এর নিচে।

উদাহরণ দিয়ে চাষী আলম বলেন, একটা খবর দেখলাম, কলেজ জীবনে শিউলি নামের এক মেয়েকে পছন্দ করতাম। প্রেমে ছ্যাঁকা খাওয়ার পর আর বিয়ে করিনি। এই ঘটনার ঠিক ৩৩ বছর পর আমি বিয়ে করি। কিন্তু আমার কলেজ জীবনে শিউলি নামে আমার কোনো বন্ধু ছিল না।

এ সময় চাষী আলম প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, কলেজ জীবনে আমার বয়স যদি ১৮ বছর হতো, আর ৩৩ বছর বয়সে বিয়ে হলে এখন আমার বয়স কত?

ক্ষোভ প্রকাশ করে অভিনেতা বলেন, আমার স্ত্রীকে নিয়ে মিথ্যা খবর ছড়ানো হয়েছে। সেসব খবরে জানা যায়, তুলতুলের আগে বিয়ে হয়েছিল। ওই ঘরে একটি সন্তানও রয়েছে।

আবার অনেক খবরে দেখছি এটি আমার তৃতীয় বিয়ে। এই খবর দেখে আমার মা ও বোন এসে জিজ্ঞেস করে- কিরে, তোমার অন্য বউগুলো কোথায়?

তবে এসব ভুয়া খবরে ক্ষোভ প্রকাশ করলেও এ নিয়ে কোনো মন্তব্য করতে আগ্রহী নন চাষী। তার মতে, দর্শকরা যদি এই ধরনের ভুয়া খবর দেখে আনন্দিত হয়, তবে তারা মজা নিক। আমি এ বিষয়ে কিছু বলতে চাই না।

গত ২৫ আগস্ট পারিবারিক আয়োজনে বিয়ে করেন চাষী আলম। দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পান চাষী আলম। এরপর বিভিন্ন নাটকে নিয়মিত অভিনয় করতে দেখা যায় তাকে। গত ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’ নাটক দুটি দর্শকদের মধ্যে ভালো সাড়া ফেলেছে।

 

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *