Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এটা হতাশাজনক ঘটনা, কাজটা যেই করে থাকুন এটা ঠিক নয় : ফেরদৌস

এটা হতাশাজনক ঘটনা, কাজটা যেই করে থাকুন এটা ঠিক নয় : ফেরদৌস

আসন্ন ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণা চালাতে সময়ে মিশা সওদাগরের (Misha Saudagar) সঙ্গে দেখা করতে যাওয়ার পথে লাঞ্ছনার শিকার হন চিত্রনায়ক ইমন (Emon)। আর এ ঘটনায় একে একে প্রতিবাদ জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এক ঝাক তারকা শিল্পী। আর এরই জের ধরে এবার সেই তালিকায় নাম উঠলো চিত্রনায়ক ফেরদৌসের (Ferdous)।

শারীরিক অসুস্থতার কারণে মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকে নিরব ছিলেন অভিনেতা ফেরদৌস। রোববার (২৩ জানুয়ারি) থেকে তিনি সরব হয়েছেন প্রচারণায়। আসছেন এফডিসিতেও (FDC)।

সম্প্রতি ফেরদৌস গণমাধ্যমকে (The media) জানান, পরিবেশ বেশ ভালো। আশা করি এবার পরিবর্তন আসবে। কিন্তু আমি এখানে অনেক অপরিচিত দেখতে পাই। আমাদের সকলের সংযম করা উচিত। যারা ঘুরছে তাদের সবার কাছে আমরা রোল মডেল, প্রিয় মানুষ। তাই এমন কিছু করা যাবে না যাতে তারা আমাদের সম্পর্কে নেতিবাচক চিন্তা করে।

নায়ক ইমনের সঙ্গে সাম্প্রতিক অপ্রীতিকর ঘটনা প্রসঙ্গে ফেরদৌস বলেন, এটি একটি হতাশাজনক ঘটনা। কাজটা যেই করে থাকুন, যারাই এর সঙ্গে জড়িত থাকুক সেটা শিল্পীসুলভ না। এর আগেও নির্বাচনের শিকার হয়েছেন দেশের জনপ্রিয় তারকারা। মারামারি শিল্পীদের জন্য কাম্য নয়।

তবে এ ঘটনায় রীতিমতো দুঃখ প্রকাশ করেছেন মিশা সওদাগর।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আর মাত্র ৩ দিন বাকি। সেহেতু নির্বাচনকে সামনে রেখে এই মুহুর্তে প্রচার-প্রচারনায় অনেকটা ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *