Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এটা জোচ্চোরের কাজ, ভদ্রলোক হয়ে গেছি, তার মানে দুর্বল নই: আসিফ

এটা জোচ্চোরের কাজ, ভদ্রলোক হয়ে গেছি, তার মানে দুর্বল নই: আসিফ

সোশ্যাল মিডিয়ায় সব সময়ই নানা ইস্যুতে জড়িয়ে পড়েন সংগীতশিল্পী আসিফ আকবর। এবার তিনি এক ব্যক্তির ওপর ক্ষোভ ঝাড়লেন। তিনি বলেন, ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে তার নাম ও কণ্ঠ নকল করে ইউটিউবে গান প্রকাশ করে আসছেন। শুধু তাই নয়, শ্রোতাদের দৃষ্টি কেড়ে নিতে প্রকাশিত গানগুলোতে থাম্বনেইলে আসিফের ছবিও ব্যাবহার করা হয়েছে।

আসিফ তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন, এ ধরনের কোনো গানে তিনি কণ্ঠ দেননি। এর আগেও বেশ কয়েকবার এমন হয়েছে। এ অবস্থায় দর্শকদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান আসিফ। আসিফ লেখেন, আমি বিএনপির রোডমার্চের গানও গাইনি, আবার আওয়ামী উন্নয়ন বন্দনার পদ্মা সেতুর গানও গাইনি। আগে হিন্দি গান গেয়ে আমার নাম ও ছবি জুড়ে দেওয়া হয়েছিল। আজ সকালে কেউ ‘বারো ভাতারির গান’ পাঠিয়েছে। এই গানটাও গাইনি। কিন্তু তাতে আমার নাম ও ছবিও আছে।

আসিফ আরও লিখেছেন, পদ্মা সেতু এবং বিএনপির রোড শো থিম সংয়ের এই গায়ক নকলও গায়, অশ্লীলও গায়। আমার কণ্ঠ নকল করা তার নেশা। আমার কণ্ঠ নকল করা তার নেশা। কোন সমস্যা নেই. সমস্যা আমার ছবি এবং নাম ব্যবহার করা হয়. এটা জোচ্চোরের কাজ।

আসিফ ওই ব্যক্তিকে সতর্ক করে বলেন, আমি এখন আগের চেয়ে শান্ত, হঠাৎ রেগে যাই না। আইনি ব্যবস্থা নেওয়ার সময় বা মানসিকতা নেই। এই ভাইরাসগুলি সমাজে সময়ে সময়ে আসে। আমি ফেসবুকের মতো পাবলিক প্লেসে এই বিষয়টি তুলে ধরছি। ভদ্রলোক হওয়া মানে আমি দুর্বল নই। আমি আশা করি আমার শ্রোতারা এমন বর্বর ঝামেলায় বিভ্রান্ত হবেন না।

জানা গেছে, আসিফের মতো গান গেয়ে ভাইরাল হওয়া এই শিল্পীর আসল নাম ম্যাক্স কুমার। কাছাকাছি কণ্ঠ হওয়ার কারণে অনেকেই তাকে আসিফ বলে ভুল করেন। আর এই সুযোগে তিনিও তার গানে আসিফের নাম ও ছবি অন্তর্ভুক্ত করেন।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *