Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এটা আমি কখনই সহ্য করবো না, শিগগিরই আইনগত ব্যবস্থা নেবো: অঞ্জু ঘোষ

এটা আমি কখনই সহ্য করবো না, শিগগিরই আইনগত ব্যবস্থা নেবো: অঞ্জু ঘোষ

অঞ্জু ঘোষ হলেন বাাংলাদেশের একজন খ্যাতনামা অভিনয় শিল্পী। তিনি তার অসাধারণ প্রতিভাময় অভিনয়ের দ্বারা জয় করে নিয়েছিলেন কোটি দর্শকের হৃদয়। অঞ্জু ঘোষ বিশেষ করে বেদের মেয়ে জোসনা চলচ্চিত্রের জন্য বেশি পরিচিত। সম্প্রতি জানা গেছে তার নামে ভুয়া খবর ছড়ানোর জন্য তিনি বলেছেন আমি শিগগিরই আইনগত ব্যবস্থা নেবো।

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জু ঘোষ। যিনি বাংলাদেশ ও ভারতের ছয়টি ভাষার তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি বাংলাদেশী চলচ্চিত্র ‘বেদের মে জোসনা’ এর জন্য বেশি পরিচিত।

এদিকে দীর্ঘদিন ধরে কলকাতায় স্থায়ীভাবে বসবাস করছেন অঞ্জু ঘোষ। সম্প্রতি বাংলাদেশ ও ভারতে অঞ্জু ঘোষ সম্পর্কে ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে। কিছু তথাকথিত ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল এগুলো প্রচার করে অঞ্জু ঘোষের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে।

ভারত থেকে দেশের একটি গণমাধ্যমের কাছে ফোনে এমন অভিযোগ করেন তিনি। তিনি বলেন, এই ভুয়া ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলগুলো প্রচার করছে যে আমি কলকাতায় আর্থিক সমস্যায় আছি, কোনো রকমে বেঁচে আছি।

জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, দর্শকের ভালোবাসা ও আল্লাহর রহমতে আমি ১০০ কোটি টাকার মালিক। এগুলো আমার অভিনয় জীবনের সম্পদ। কিন্তু কিছু মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য ছড়াচ্ছে। আমার কিছু নিকটাত্মীয় এবং বাংলাদেশ ও ভারতের কিছু বিপথগামী ইউটিউবার এসব কর্মকাণ্ডের সাথে জড়িত।

অঞ্জু ঘোষ বলেন যে ভারতের একজন স্বাধীন নাগরিক হিসেবে ভারত সরকার তাকে যথেষ্ট নিরাপত্তা সহায়তা দিয়েছে, যা সত্যিই প্রশংসনীয়। আমি ভারত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অভিনেত্রী আরও বলেন, যারা মিথ্যা খবর ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছি। অঞ্জু ঘোষ একদিনে তৈরি হয়নি, অনেক ত্যাগের পর অসংখ্য দর্শকের ভালোবাসায় বর্ষিত হয়েছি। আমি সম্মান এবং ভালবাসা অর্জন করেছি। কোনো ফেসবুক ব্যবহারকারী বা ইউটিউবার এই অর্জিত সম্মানকে কলঙ্কিত করার অধিকার রাখে না।

তাই এখন আমি তাদের এসব নোংরা কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলব। অন্যথায় তারা শিগগিরই আইনি ফাঁদে পড়বে।

প্রসঙ্গত, অঞ্জু ঘোষ শুধুমাত্র বাংলাদেশেই নয়, কলকাতার চলচ্চিত্রে অভিনয় করেও তিনি ওানেক প্রশংসা অর্জন করেছিলেন। তার মত এমন একজন গুণী অভিনয় শিল্পীর কদর চলচ্চিত্র জগতে থেকে যাবে সারাজীবন।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *