Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / এগুলো গণমাধ্যমে প্রকাশ করলে, খারাপ হতে পারে: নিপুন

এগুলো গণমাধ্যমে প্রকাশ করলে, খারাপ হতে পারে: নিপুন

শিল্পী সমিতির অন্যতম সদস্য নায়িকা নিপুণ। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির( Bangladesh Film Artists Association ) সাধারণ সম্পাদকের পদটি আবারও স্থগিত করা হয়েছে। নিপুণকে নিয়ে অভিনেত্রী সুচরিতা যে মন্তব্য করেছিলেন তা আমলে নিলেন না নায়িকা নিপুণ। নিপুণ বলেন, প্রবীণ অভিনেত্রী সুচরিতা আমার গুরুজন তিনি আমাকে নিয়ে সমালোচনা করতে পারেন। আমি অভিনয় শুরু করেছি তাদের হাত ধরে।

শিল্পে এই প্রতিভা ব্যবহার করবেন না। নায়িকা হিসেবে নিজেকে আরও ভালোভাবে প্রতিষ্ঠিত করুন। প্রবীণ অভিনেত্রী সুচরিতাকে নিয়ে করা মন্তব্যের জবাব দিয়েছেন অভিনেত্রী নিপুণ আক্তার।

জায়েদ খানের( Zayed Khan ) পক্ষে হাইকোর্টের রায়ের পর গত বুধবার (২ মার্চ) এফডিসিতে(  FDC ) আসেন সুচরিতা।

এমন মন্তব্য জানতে চাইলে রোববার (৬ মার্চ) এফডিসিতে(  FDC ) নিপুণ বলেন, আমার প্রথম ছবিতে আমার মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন সুচরিতা আপা।

আমি আজ যেখানে আছি সেখানে পৌঁছানোর পেছনে তাদের একটা বড় ভূমিকা আছে। তারা আমার সম্পর্কে কথা বলতে পারে। এগুলো কোনো বিষয় নয়।

একই সঙ্গে নিপুণ অনুরোধ করেন, এসব গণমাধ্যমে প্রকাশ করলে খারাপ প্রভাব পড়বে। এই আমি কি চাই না. তারা আমাকে সমর্থন না করলে আমি এতদূর আসতে পারতাম না। তিনি আমার বিপরীত প্যানেলে আছেন; আমার মনে হয় মুখে অনেক কথা বললে কথা ছড়ানো ঠিক হবে না।

পদ ফিরে পেতে জায়েদ খানের বিরুদ্ধে আবার আপিল করেছেন নিপুণ। ভোটে হরে গেলেও কারচুপি ও টাকা দিয়ে ভোট কিনেছন জায়েদ খান এই অভিযোগ করে আপিল করেন নিপুণ। নিপু্ণের অভিযোগের প্রেক্ষিতে আদালত জায়েদ খানের পক্ষে রায় দেয়। এরপর নিপুণ আবারও আপিল করে।

 

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *