Friday , September 20 2024
Breaking News
Home / National / এখন সময় বদলে গিয়েছে, আপনারা আমার মাস্টারক্লাসে যোগ দিতে পারেন : অক্ষয়

এখন সময় বদলে গিয়েছে, আপনারা আমার মাস্টারক্লাসে যোগ দিতে পারেন : অক্ষয়

বলিউডের অন্যতম সুপারস্টার অক্ষয় কুমার প্রায় সময় সামজিক যোগাযোগ মাধ্যমে নানা বিষয়র কথা বলেন। এমনকি তিনি তার ব্যক্তগত তথ্যও তুলে ধরেন। এবার এই বলিউডের সুপারস্টার সামজিক যোগাযোগ মাধ্যমে অভিনয়ের ক্লাস নিবেন বলে জানিয়েছেন। এবার তিনি সামজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু কথা বলে স্ট্যাটাস দিয়েছেন। তিনি বলেছেন যে কেউ ইচ্ছে করলে তার মাস্টারক্লাসে যোগ দিতে পারেন।

গত বৃহস্পতিবার ইনস্টাগ্রামে অক্ষয় জানিয়েছেন, উৎসাহী শিল্পীদের জন্য তিনি ‘সোশ্যাল শোগে’ এ একটি মাস্টারক্লাসের আয়োজন করবেন।

এছাড়া ইনস্টাগ্রামে আরও একটি ভিডিও শেয়ার করে অক্ষয় তার অভিনয় জীবন শুরুর দিকগুলোর কথা বলেন, কীভাবে তিনি অভিনয় প্রশিক্ষণ ছাড়াই নিজেকে ধীরে ধীরে তৈরি করেছিলেন।

ওই ভিডিওতে অক্ষয় বলেন, ‘আমি আমার মতো নিজেকে তৈরি করেছি- এটাই আমার মেথড এবং চারপাশের মানুষই আমার অভিনয়ের ইন্সপিরেশন ছিল। এক মিনিটের একটা চরিত্রে অভিনয় করেও সারাজীবন আপনি স্মরণীয় হতে পারেন সুতরাং আমি আজ আপনাদের সঙ্গে বলিউডে আমার ৩০ বছরের অভিনয় জীবনের অভিজ্ঞতা শেয়ার করব।’

তিনি আরও জানান, ‘আমি যখন কাজ শুরু করি তখন অভিনয় শেখার এত সুযোগ ছিল না। কিন্তু এখন সময় বদলে গিয়েছে। এখন আপনারা আমার মাস্টারক্লাসে যোগ দিতে পারেন। আমার ৩০ বছরের অভিনয় জীবনের সাক্‌সেস এবং আনসাক্‌সেস থেকে শিক্ষা নিতে পারেন।’

এই মুহূর্তে নুসরাত বারুচা এবং ভূমি পেডনেকরের সঙ্গে ‘রক্ষা বন্ধন’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয়।

উল্লেখ্য, এই বলিউড সুপারস্টার দীর্ঘ ৩০ বছর ধরে বলিউডে অভিনয় করে চলেছেন। তিনি অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। দক্ষ অভিনয়ের মাধ্যমে তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। তবে বর্তমান পরিস্থিতিতে সিনেমার কাজ অনেক কম রয়েছে। এই পরিস্থিতে তিনি অনলাইনে অভিনয় শেখাবেন বলে জানিয়েছেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *