Monday , September 23 2024
Breaking News
Home / Countrywide / এখন মিসকল দিলাম, অরিজিনাল কল এলে বুঝবেন জাতীয় পার্টি কী জিনিস

এখন মিসকল দিলাম, অরিজিনাল কল এলে বুঝবেন জাতীয় পার্টি কী জিনিস

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও তার স্ত্রীর বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ি থানায় দায়ের করা মামলা আগামী ১৫ দিনের মধ্যে প্রত্যাহার করা না হলে রংপুর অচল করে দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন দলের কো-চেয়ারম্যান ও সাবেক সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি বলেন, আজকে শুধু একটি মিসকল দিলাম। যখন আসল কল আসবে, তখনই বোঝা যাবে জাতীয় পার্টি কী জিনিস।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রংপুর ডিসি অফিসে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান শেষে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন। সরকারকে উদ্দেশ্য করে মোস্তফা বলেন, “রংপুরে জাতীয় পার্টির ইতিহাস সম্পর্কে আপনারা হয়তো জানেন না। জাতীয় পার্টি এই অঞ্চলে কী করতে পারে, সেটি জানার সময় হয়েছে। আমরা শান্তিপূর্ণ দল হলেও, আমাদের ক্ষমতা সীমাহীন। ১৯৯১ সালের ৫ জানুয়ারির ঘটনা ভুলে গেলে চলবে না, যখন রিকশার ওপর দাঁড়িয়ে তৎকালীন জেলা প্রশাসককে এরশাদের মনোনয়নপত্র বৈধ করতে হয়েছিল। আমরা চাই না এমন পরিস্থিতি আবার সৃষ্টি হোক।”

তিনি আরও বলেন, “আপনারা হেফাজতের প্রোগ্রাম ও বিএনপির বিভাগীয় সমাবেশ দেখেছেন। কিন্তু জাতীয় পার্টির প্রোগ্রাম হলে, রংপুরে আকাশে একটি পাখিও উড়বে না। আজকে শুধু মিসকল দিলাম, মূল কল এলে বোঝা যাবে জাতীয় পার্টির শক্তি। আমাদের দাবি না মানলে ১৫ দিন পর আবার দেখা হবে।”

মোস্তফা আরও বলেন, “এই সরকার এক হাজার মানুষের রক্তের বিনিময়ে প্রতিষ্ঠিত হয়েছে। ৩০ হাজার মানুষ তাদের জীবন, অঙ্গ-প্রত্যঙ্গ হারিয়েছে। আমরা চাই, সরকার প্রয়োজনীয় সংস্কার করে একটি শান্তিপূর্ণ নির্বাচন আয়োজন করবে। আমরা সেই অপেক্ষায় আছি।”

এর আগে, মোস্তফা-ইয়াসির-রাজ্জাকের নেতৃত্বে রংপুর সেন্ট্রাল রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ডিসি অফিস ঘেরাও করে। মিছিল থেকে নেতাকর্মীরা জি এম কাদের ও তার স্ত্রীর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান। পরে তারা ডিসি অফিসে স্মারকলিপি প্রদান করেন এবং সমাবেশে বক্তব্য রাখেন।

এসময় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, মহানগর সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

About Nasimul Islam

Check Also

ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না: উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা

বন ও পরিবেশ এবং জলবায়ু পরিবর্তন ও পানিসম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান বলেন, ‘ইলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *