Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এখন এসবও হয়, যেটা আমার ধারণারও বাইরে: শ্রাবন্তী

এখন এসবও হয়, যেটা আমার ধারণারও বাইরে: শ্রাবন্তী

এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ইপ্সিতা শবনম শ্রাবন্তী ছিলেন অনেকের স্বপ্নের পরী। ক্যারিয়ারে যে সময় তিনি জনপ্রিয়তার শীর্ষে চলে যান সেই সময় হঠাৎ করে তিনি নিজেকে বিনোদন জগত থেকে দূরে সরিয়ে নেন। অবশ্য তার কারণ সেই সময় তেমন করে মিডিয়ায় আসেনি। এদিকে বর্তমান সময়ে তিনি যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস করছেন, বলে জানা গেছে। রাবিয়া আলম ও আরিশা আলম নামে তার রয়েছে দুই মেয়ে ।

মার্কিন যুক্তরাষ্ট্রে থাকলেও শ্রাবন্তী প্রতিনিয়ত তার ভক্তদের সামাজিক যোগাযোগ মাধ্যমে আপডেট করে থাকেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) শ্রাবন্তী তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে লেখেন, “আমি একটি টেক্সট পেয়েছি, যদি আমি আমার ফেসবুক ভিউ বাড়াতে চাই তাহলে আমাকে সাহায্য করবে, এর জন্য আমাকে (টাকা) দিতে হবে।”

তিনি আরও লিখেছেন, ‘সত্যি কথা, এখন এসবও হয়, যেটা আমার ধারণারও বাইরে। ভিউ বাড়িয়ে আমি কি করব? কত পিছিয়ে আছি আমি। কী’ দুনিয়া এলো। কিছু বলার নেই।’

অভিনেত্রী কমেন্ট করেছেন, ‘আমাদের কী দিন ছিল এবং আজ কত কিছু বদলে গেছে, তাই না? থাক, তবু কেন যেন এখনও আমি আমা’র সেই আগের মিডিয়ার মানুষ, মিডিয়ার কাজ এবং মিডিয়ার সবকিছুকে ভালোবাসি। এখনো অনেক অনেক সব স্মৃতির কথা ভাবতে ভালোবাসি।’

প্রসঙ্গত, শ্রাবন্তীর নাটক ও বিজ্ঞাপনগুলো সহজেই জনপ্রিয়তা পেত এবং চাহিদাও ছিল তুঙ্গে। ‘রং নম্বর’ সিনেমায় তিনি অভিনয় করেছিলেন এবং সেটাও বেশ ব্যবসা সফল সিনেমা হিসেবে বিবেচিত হয়েছিল। দর্শকরা তার অভিনয় দেখার জন্য এখনও অপেক্ষা করে থাকে। তিনি তার ভক্তদের হৃদয়ে আজও জায়গা নিয়ে রয়েছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *