Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এখন আর কিছু বলব না, তবে ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব : পূজা

এখন আর কিছু বলব না, তবে ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব : পূজা

বাংলাদেশের খুবই জনপ্রিয় একজন অভিনেতা শাকিব খান। যিনি ভক্তদের মাঝে ঢালিউড কিং খান নামেই বেশ পরিচিতি পেয়েছেন। তবে সম্প্রতি গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে গুণী এই অভিনেতা। আর এদিকে শাকিব-বাবলী কাণ্ডে আলোচনায় এসেছেন চিত্রনায়িকা পূজা চেরিও। আর এবার এ বিষয়ে কথা হলো এই অভিনেত্রীর সঙ্গে-

প্রতিবেদক : আপনার ও শাকিব খানকে নিয়ে নানা কথা শোনা যাচ্ছে।

আমি এ পর্যন্ত যত নায়কের সঙ্গে কাজ করেছি সবার সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ কি প্রমাণ দিতে পারবে? শাকিব খানের প্রেমে পড়েছি, কেউ কি দেখেছেন? কেউ কি আমাকে আর শাকিব খানকে একসঙ্গে রেস্টুরেন্টে খেতে বা হাত ধরে হাঁটতে দেখেছেন? কিছু প্রমাণ থাকতে হবে। কিন্তু আমি মিথ্যা বলব না, আমি তার সাথে প্রেম করেছি; এটা সিনেমায় অভিনয়ের জন্য, সিনেমার জন্য। সিয়ামের সঙ্গে এর আগে রোমান্টিক দৃশ্য করেছি, অদ্রিতের সঙ্গে প্রেমের গুঞ্জন আছে। এবার পর্দায় শাকিব খানের প্রেমে পড়লাম, মানুষ বলে বাস্তবে প্রেম। এটা কেমন? এখন কি করব, এসব শুনতে শুনতে অভ্যস্ত। দেখছি, লোকে আর কি বলতে পারে। আমার খারাপ লাগছে, আমাকেই দায় নিতে হবে, আমি যা করিনি (করেনি) তার দায়। তবে আগে থেকে কিছু বলবো না। তাতেও নিন্দুকেরা আবার গন্ধ খুঁজবে।

প্রতিবেদক: কিন্তু অপু বিশ্বাস, বুবলিও শুরুতে এভাবে অস্বীকার করেছেন।

তাদের মতো আমি শাকিব খানের সঙ্গে প্রথমবার অভিনেত্রী হিসেবে কাজ করিনি। অন্য নায়কদের সঙ্গে কাজ করার পর শাকিব খানের সঙ্গে কাজ করেছি। আগেও শুনেছি সিয়ামের সঙ্গে আমার প্রেম। সিয়ামের বিয়ের সময় ঘুমের ট্যাবলেট খেয়ে আ”’ত্ম”হ””ত্যা”’র চেষ্টা করেছি বলেও শুনেছি। কিন্তু এটা কি সত্যি? ব্যাপারটা এমন নয়, অনেক কাজ করেছি, যে এখন আমার ক্যারিয়ার নেই। তাই প্রেম ও বিয়ের পর চলে যাব। এখন আমার ক্যারিয়ার শুরু।

প্রতিবেদক : শোনা যাচ্ছে শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে আপনার ঝগড়া হয়েছে।

আমিও শুনেছি। শুনে অবাক হলাম। এটা কিভাবে হল, এই খবর কোথা থেকে এল, আমি জানি না। চরম মিথ্যা। বুবলী আপার সাথে আমার দেখা হয়েছিল দুদিনের দুটি অ্যাওয়ার্ড শোতে। এটি একটি শোতে ঘটেছে। শুধু হাই-হ্যালো, যে সব. যারা এসব কথা বলছেন তারা দয়া করে প্রমাণ দিন যে শাকিব খানের বাড়িতে আমাদের ঝগড়া হয়েছিল। তেমন কোনো ঘটনা ঘটেনি। মিথ্যা বললে আমার ক্যারিয়ার নষ্ট হয়ে যাবে, আমি শেষ হয়ে যাব। এটি এত খারাপভাবে ছড়িয়ে পড়ছে, এবং লোকেরা এটি বিশ্বাস করছে।

প্রতিবেদক: তাহলে আপনার বিরুদ্ধে অভিযোগ কার?

দেখুন, একটা প্রযোজনা প্রতিষ্ঠানে সাড়ে চার বছর কাজ করেছি। আমি ওই প্রতিষ্ঠান ছাড়ার পর থেকে আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে। চলতে থাকুক, আমি এখন আর কিছু বলব না। আমার ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব।

এদিকে ইতিমধ্যে চিত্রনায়িকা বুবলীর ছেলেকে (বীর) নিজের সন্তান হিসেবে শিকার করা নিয়েছেন শাকিব খান। অনেকেই মন্তব্য করেছেন যে, সবকিছু যখন ফাঁস হয়ে গেছে তখন তো আর লুকিয়ে কোনো লাভ নেই। আর তাই শাকিব সব শিকার করে নিয়েছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *