Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এখনো খোঁজ মেলেনি সেই ছাত্রলীগ নেতা আফছারের

এখনো খোঁজ মেলেনি সেই ছাত্রলীগ নেতা আফছারের

নানা জমকালো আয়োজনের মধ্যদিয়ে শনিবার (২৫ জুন) সকালে লাখ লাখ মানুষের উপস্থিতিতে স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এদিন নিজ চোখে সরাসরি পদ্মাসেতু দেখতে দুর দুরান্ত থেকে রওনা হন অনেকেই। আর তাদের মধ্যে একজন ছাত্র লীগ নেতা আল আফছার তামিম (২৬)। ভোলার চরফ্যাশন উপজেলা থেকে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে রওণা হন তিনি। কিন্তু মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে ট্রলার উল্টে নিখোঁজ হয়েছেন তিনি।

শনিবার (২৫ জুন) রাতে চর ফ্যাশন উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র এ তথ্য নিশ্চিত করেছেন।

নিখোঁজ আল আফছার তামিম চর ফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা একেএম মজির উদ্দিনের ছেলে। তিনি তামিম চর ফ্যাশন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র ও চর ফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

চর ফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আমরা শুক্রবার (২৪ জুন) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে তসরিফ-৪ করে পদ্মা সেতুর উদ্বোধনী স্থানে আসি। এ সময় উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ছয়জন ট্রলারে করে কাঁঠালবাড়ী ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে মাওয়া ঘাটে রওনা হন।

তিনি আরও জানান, শনিবার বিকেলে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। এ সময় আরেকটি ট্রলার ও স্পিডবোট এসে সভাপতিসহ পাঁচজনকে উদ্ধার করে। তবে ট্রলারে থাকা চর ফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফসার তামিম এখনো নিখোঁজ রয়েছেন।

এদিকে এ বিষয়ে নৌ পুলিশের ইনচার্জ আবু তাহেরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এরই মধ্যে এ ঘটনার সঙ্গে অবগত হয়েছেন তিনি। তবে এখনো পর্যন্ত কোনো নির্ভরযোগ্য তথ্য পাননি তিনি। তিনি যতটুকু জানতে পেরেছেন, তাতে কাঁঠালবাড়ীর হাজারা চ্যানেলের ওইদিকে এ ঘটনা ঘটেছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *