Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এখনো কেন বিয়ে হচ্ছে না, জানালেন সাফা কবির

এখনো কেন বিয়ে হচ্ছে না, জানালেন সাফা কবির

অনেক সহকর্মী ও বন্ধুবান্ধব বিয়ে করলেও অভিনেত্রী সাফা কবির এখনো ব্যাচেলর জীবন উপভোগ করছেন। গত মাসে বিয়ে করেন এই অভিনেত্রীর অন্যতম প্রিয় বন্ধু অভিনেতা ফারহান আহমেদ জোভান। ছোটপর্দার জনপ্রিয় এই তারকা প্রেম করে বিয়ে করলেন।

জোভানের বিয়ের পর থেকেই সাফাকে নিয়ে আলোচনা শুরু হয়। কারণ শোবিজ অঙ্গনের এই তারকার বন্ধুদের মধ্যে জোভান, তৌসিফ, সিয়াম, টয়া সবাই বিবাহিত। শুধু সাফা কবির অবিবাহিত রয়ে গেছেন।

তাহলে তিনি কবে বিয়ে করছেন? সাফা বলেন, তার পছন্দের কেউ থাকলে এতক্ষণে বিয়ে হয়ে যেত। তার মানে এই অভিনেত্রী এখন কারো সঙ্গে প্রেম করছেন না!

বিয়ের প্রশ্নে সাফা কবিরের উত্তরটা এরকম ‘আগে আমাকে আর জোভানকে বিয়ে নিয়ে ধরত। এখন আমি একা। এখন সবাইকে বলি, তোদের সবার বাচ্চা হওয়ার পর আমার বিয়ে। তোরা সন্তানদের নিয়ে আমার বিয়ে খেতে আসিস। আর বলি, বন্ধুদের মধ্যে ব্যাচেলর থাকার দরকার আছে। তাদের বিবাহবার্ষিকীসহ নানা আনুষ্ঠানিকতায় কী পরব, কীভাবে সাজব, সেসব ভেবেই দিন কাটে। আমার বিয়ে নিয়ে ভাবি না।’

এ অভিনেত্রী জানান, বিয়ে নিয়ে এখনো কোনো ভাবনা নেই তার। নেই পছন্দের পাত্রও। থাকলে নাকি বিয়ে করে ফেলতেন। তবে ব্যাচেলর জীবনটাও দারুণ কাটাচ্ছেন। বন্ধু ও বন্ধুদের স্ত্রীদের সঙ্গেও দারুণ সময় কাটে। সাফা বলেন, ‘বিয়ে তো করতেই হবে। এটা সময় হলেই হবে। মা-বাবা মাঝেমধ্যে জানতে চান, পছন্দের কেউ আছে কি না। পছন্দের কেউ থাকলে হয়তো বিয়েটা হয়ে যেত।’

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *