Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এক হয়ে গেছেন ব্যারিস্টার সুমন এবং অভিনেত্রী পিয়া জান্নাতুল,পুরো সময়টা দিচ্ছেন তাকে

এক হয়ে গেছেন ব্যারিস্টার সুমন এবং অভিনেত্রী পিয়া জান্নাতুল,পুরো সময়টা দিচ্ছেন তাকে

পিয়া জান্নাতুল বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী এবং মডেল। তবে তার আরো একটি পরিচয় রয়েছে আর সেই পরিচয়টা হলো তিনি একজন আইনজীবী। এবার সেই পেশাতেই বেশি মনোযোগ দিচ্ছেন তিনি। জানা গেছে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সৈয়দুল হক সুমনের চেম্বারে কাজ শুরু করেছেন মডেল পিয়া জান্নাতুল।

তার সঙ্গে সহযোগী আইনজীবী হিসেবে রয়েছেন পিয়া। গত বছর সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হন পিয়া জান্নাতুল।

সোমবার আবদুস সালাম মুর্শেদীর দখলকৃত গুলশান বাড়ি সংক্রান্ত মামলার শুনানি শেষে সাংবাদিকদের মুখোমুখি হন ব্যারিস্টার সুমন। সব সময় ব্যারিস্টার সুমনের পাশে ছিলেন আইনজীবী ও অভিনেত্রী পিয়া জান্নাতুল।

এদিকে বিষয়টি বিচারাধীন থাকায় ব্যারিস্টার সুমনকে সালাম মুর্শেদীর দখলে থাকা গুলশানের বাড়ি সংক্রান্ত দুটি ভিডিও সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সালাম মুর্শেদীর গুলশানের বাড়ি নিয়ে কোনো ধরনের ভিডিও তৈরি ও প্রকাশ না করার নির্দেশ দিয়েছেন আদালত। পরে সন্ধ্যায় ব্যারিস্টার সুমন সোশ্যাল মিডিয়া থেকে ভিডিওগুলো সরিয়ে দেন।

সালাম মুর্শেদীর আইনজীবীদের আবেদনের পরিপ্রেক্ষিতে নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন বিচারপতি মো. আদালত রিট মামলার পরবর্তী শুনানির জন্য ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।

আদালতে সালাম মুর্শেদীর পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট প্রবীর নিয়োগী ও অ্যাডভোকেট সাঈদ আহমেদ রাজা। সঙ্গে ছিলেন সালাম মুর্শেদীর মেয়ে ব্যারিস্টার শেহরিন সালাম ঐশী। ব্যারিস্টার সুমনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার অনিক ও হক। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক। রাজউকের পক্ষে ছিলেন আইনজীবী জাকির হোসেন মাসুদ। দুদকের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।

প্রসঙ্গত, ২০০৭ থেকে বাংলাদেশের মিডিয়া জগতে পা দেখেন পিয়া জান্নাতুল। সে সময়ে তিনি মিস বাংলাদেশ হিসেবে খেতাব অর্জন করেন। আর সেই থেকেই তিনি অভিনয় এবং মডেলিং এর সাথে পুরোপুরো সম্পৃক্ত হয়ে যান।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *