Friday , September 20 2024
Breaking News
Home / Sports / এক সাথে দুই অভিনেত্রীর সাথে প্রেমে মজেছেন জনপ্রিয় তারকা ক্রিকেটার, ভাঙলো সংসার

এক সাথে দুই অভিনেত্রীর সাথে প্রেমে মজেছেন জনপ্রিয় তারকা ক্রিকেটার, ভাঙলো সংসার

শোয়েব মালিক সানিয়া মির্জা, তারা ক্রীড়া জগতের সবচেয়ে বড় তারকা দম্পতি। এক সময় সবাই তাদের ভালোবাসার কথা বলত। কিন্তু সেই ভালোবাসা আর নেই। এখন তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র।তবে সানিয়া মির্জা এবং শোয়েব মালিক দুজনেই বিচ্ছেদের বিষয়ে চুপ করে আছেন। কিন্তু ভারত ও পাকিস্তানে জোর গুঞ্জন রয়েছে- সানিয়া-শোয়েবের বিয়ে ভেঙে যাচ্ছে। কেউ কেউ বলছেন, এই তারকা দম্পতির সম্পর্ক ভেঙে গেছে। আর কারণ হিসেবে উঠে এসেছে পাকিস্তানি মডেল আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের সম্পর্ক।

সানিয়ার বাবা ইমরান মির্জা সম্প্রতি তার জামাই শোয়েব সম্পর্কে মুখ খুললেন। ফেসবুকে এক স্ট্যাটাসে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। ইমরান মির্জা লিখেছেন, “গত কয়েকদিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয় নিয়ে জনসমক্ষে অনেক আলোচনা চলছে, আমি এবং আমার পরিবার এই ঘটনায় বিধ্বস্ত।

আংশিক সত্যের উপর ভরসা করে আমাকে ও আমার পরিবারের সদস্যদের হয়রানি করা হচ্ছে। শোয়েব এবং সানিয়া গত ১২ বছর ধরে বিবাহিত। অন্য সবার মতো তাদের জীবনেও উত্থান-পতন আছে। আমরা টম, ডিক এবং হ্যারির মতো কিছু লোককে সমর্থন করি না যারা এটি সম্পর্কে চাঞ্চল্যকর গল্প তৈরি করার চেষ্টা করছে।

২০১০ সালে সানিয়া ও শোয়েবের বিয়ে হয়। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের ঘরে ছেলে ইজহান মির্জা মালিক আসেন। বর্তমানে মায়ের সঙ্গে রয়েছেন ইজহান।

শোনা গিয়েছিল বহুদিন ধরেই একসঙ্গে নেই সানিয়া ও শোয়েব। তাদের এক ঘনিষ্ঠ বন্ধুর মতে, সানিয়া-শোয়েবের বিবাহবিচ্ছেদের প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে। তবে এখনই এর বেশি কিছু বলতে পারবেন না বলে জানিয়েছেন ওই ব্যক্তি।

২০২১ সালে, আয়েশা এবং শোয়েবকে বেশ কয়েকটি বোল্ট ফটোশুটে ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছিল। এ সময় শোয়েব বলেন, ছবির শুটিংয়ের জন্য আয়েশা তাকে অনেক সাহায্য করেছেন।

২০১৫ সালে ‘করাচি সে লাহোর’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন আয়েশা। আয়েশা ২০১৭ সালে ‘ইয়ালঘর’ এবং ২০১৯ সালে ‘নাটক কাফ কঙ্গনা’ ছবিতে অভিনয় করেছিলেন। আয়েশাকে ‘চালে চলতে’ এবং ‘খামোশি’ নামে দুটি মিউজিক ভিডিওতে দেখা যায়। বর্তমানে আয়েশা পাকিস্তানের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন।

২০১৯ সালে, আয়েশাকে তমঘা-ই-ফখর-ই-পাকিস্তান, ওয়ার্সি, পাকিস্তানের একটি আন্তর্জাতিক সংস্থা দ্বারা সম্মানিত করা হয়েছিল। অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করছেন আয়েশা। তার নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে।

তবে শুধু আয়েশা নন, এর আগে শোনা গিয়েছিল শোয়েব মালিকের সঙ্গে সম্পর্ক ছিল আরেক পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের। আর এই গুঞ্জন শোনা গিয়েছিল চলতি বছরের শুরুতে।

প্রসঙ্গত, এবারই প্রথম নয়। এর আগেও শোয়েব এর নাম উঠেছিল এ ধরনের অনেক অভিযোগ। বিশেষ করে পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খানের সাথে তাকে সরাসরি ফ্লার্ট করতে দেখাও গেছে। তবে সে সময়ে এত বেশি গুরুত্ব কেউ না দিলেও নতুন করে এই গুঞ্জন চাওর হওয়ার কারনে এবার অনেকেই এটাকে ভাবছেন সত্যি হিসেবে।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *