Sunday , September 8 2024
Breaking News
Home / Exclusive / এক লিপস্টিকের দাম ১২০ কোটি ১৬ লক্ষ

এক লিপস্টিকের দাম ১২০ কোটি ১৬ লক্ষ

একটি লিপিস্টিকের দাম কতই বা হতে পারে সেটা যারা লিপিস্টিক ব্যবহার করে থাকেন বা কিনে থাকেন তারা ভালোই জানেন। তবে তারা যখন জানবে একটি লিপিস্টিকের দাম ১২০ কোটি টাকারও বেশি সেই সময় তাদের মুখ হা হওয়া ছাড়া কোনো উপায় থাকবে না। না এটা কোনো আজ’গুবি গল্প নয়, এটি বর্তমান সময়ের মধ্যে বিশ্বের সবচেয়ে দামি লিপস্টিক। এই বিশেষভাবে তৈরী করা লিপস্টিকের দাম ১৪ মিলিয়ন মার্কিন ডলার। যেটা বাংলাদেশি মুদ্রার মানে প্রায় ১২০ কোটি ১৬ লাখ ৩৯ হাজার ৫৮০ টাকা। এইচ. কউচার বিউটি ডায়মন্ড ব্র্যান্ডের এই লিপস্টিক বর্তমানে বিশ্বের সবচেয়ে দামি লিপিস্টিক।

কিন্তু এত দামের এই লিপস্টিক কী?

এই লিপস্টিকের কেস ১৮ ক্যারেটের ১১০ গ্রাম খাঁটি সোনা দ্বারা তৈরি। এতে ১২০০টি হীরা বসানো আছে। এই লিপস্টিকের কেসে নিজের নাম খোদাই করার সুবিধাও আছে। আপনি চাইলে আজীবনও এই লিপস্টিক ব্যবহার করতে পারবেন। কারণ এটি রিফিলযোগ্য। অন্যান্য রঙের লিপস্টিকও হীরাখচিত মহামূল্যবান এই লিপস্টিকের কেসের মধ্যে বসিয়ে ব্যবহার করতে পারবেন।

এই ব্র্যান্ডের মাশকারাও আছে। এটিও স্বর্ণ ও হীরাখচিত। এই ব্র্যান্ডের প্রসাধনী কিনলেই পাবেন ডিসকাউন্টসহ সব সময় জরুরি পরিষেবা। বিশেষ অনুরোধ সাপেক্ষে এই লিপস্টিক শুধু ওই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকেই কিনতে পারবেন!

জানা গেছে, এই লিপিস্টিকটি কিনতে ইতিমধ্যে কয়েকজন ধনকুবের ইচ্ছা প্রকাশও করেছেন। তবে এটি ব্যবহার করবেন কিনা সেটা সম্পর্কে তারা কিছু জানাননি। বিশেষভাবে তৈরী এই লিপিস্টিক ব্যবহার করা যাবে পূনরায় এটিকে লিপিস্টিকের মুল উপাদানটি রিফিলের মাধ্যমে। যাই হোক এই লিপিস্টিকের প্রথম মালিক কে হবেন সেটা দেখার জন্য অপেক্ষার পালা।

About

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *