Sunday , September 22 2024
Breaking News
Home / Countrywide / এক রুমে দুই বছর থাকলেও শিবির সভাপতির পরিচয় জানতেন না মশিউর

এক রুমে দুই বছর থাকলেও শিবির সভাপতির পরিচয় জানতেন না মশিউর

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র শিবিরের সভাপতি সাদিক কায়েম হঠাৎ করেই প্রকাশ্যে এসেছেন। শনিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য লাউঞ্জে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাদিক নিজেকে শিবির সভাপতি হিসেবে পরিচয় দেন। এরপর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি।

দীর্ঘদিন তারা একসঙ্গে থাকলেও সাদিক কাইমের রাজনীতি সম্পর্কে কিছুই জানতেন না বলে জানিয়েছেন ছাত্র অধিকার পরিষদের সাবেক নেতা মশিউর। শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে মশিউর এ কথা বলেন।

পাঠকদের জন্য মশিউরের সঠিক স্ট্যাটাস নিচে দেওয়া হলো-

‘‘ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রশিবিরের সভাপতি সাদিক কায়েম আমার রুমমেট, বেডমেট এবং আমার বন্ধু!

বিশ্ববিদ্যালয় জীবনের ২ টা বছর আমরা একসাথে একই রুমে কাটিয়েছি। আমার দেখা সবচাইতে ভালো একটি ছেলে! মেধাবী, পড়ুয়া এবং ধর্মভীরু একটা ছেলে!

জামায়াত শিবির করা কতোটা কঠিন শুধু সেটাই বলি, ২ বছর গণরুমে, পরবর্তীতে সিঙ্গেল রুমে একসাথে কাটালেও ও যে শিবির করে এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শিবিরের সভাপতি সেটা আমি জানতে পারি ৫ ই আগস্টের পরে! ছাত্রলীগের ভয়ঙ্কর টর্চারের মধ্যে যখন ফার্স্ট ইয়ারে পড়ার টেবিলে বসাই কঠিন, ঠিক তখন সাদিক পলিটিকাল সায়েন্সে ফার্স্ট ক্লাস ফার্স্ট হয়!

জাস্ট চিন্তা করুন, একই রুমে ২ বছর থাকলেও ওর রাজনৈতিক আদর্শ আমি জানতে পারি নাই।যাই হোক, অসাধারণ মেধাবী এবং ভালো একটা ছেলে সাদিক!
শুভ কামনা বন্ধু!’’

About Nasimul Islam

Check Also

গত ৩ দশকে এই প্রথম বাংলাদেশের কোনো সরকার প্রধানের সাথে মার্কিন প্রেসিডেন্টের বৈঠক

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৯তম অধিবেশনের ফাঁকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন এবং বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *