Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এক কান নেই আমার ভাই, সেই দিনের হামলায় এক কান নিয়ে গেছে, শুধুমাত্র একটা কানই আছে আমর: প্রধানমন্ত্রী

এক কান নেই আমার ভাই, সেই দিনের হামলায় এক কান নিয়ে গেছে, শুধুমাত্র একটা কানই আছে আমর: প্রধানমন্ত্রী

বাংলাদেশের পর পর তিনবার নির্বাচিত প্রধানমন্ত্রী হলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি বাংলার মানুষের অনেক বড় একটি ভালোবাসার নাম। বাংলার মানুষের ভালোবাসা নিয়ে তিনি একের পর এক আসছেন বাংলার ক্ষমতায়। প্রধানমন্ত্রী ক্ষমতায় এসেই সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য সর্বদা চেষ্ঠা করে যাচ্ছেন। সম্প্রতি প্রধানমন্ত্রী গিয়েছিলেন ভারত সফরে, ভারত সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের এক পর্যায়ে মজার ছলে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভাই, কান নেই। গ্রেনেড হামলায় একটা কান লেগেছে, আছে একটাই। বুধবার (১৪ সেপ্টেম্বর) ভারত সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে হাস্যকর সুরে একথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মূলত সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে উপস্থিত এক সাংবাদিক প্রধানমন্ত্রীকে নির্বাচন কমিশন ঘোষিত রোডম্যাপের ভিত্তিতে দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে প্রশ্ন করেন। তবে মাইক্রোফোনে কিছু সমস্যার কারণে প্রধানমন্ত্রীর প্রশ্ন শুনতে অসুবিধা হচ্ছিল। এ সময় তিনি হাসিমুখে বলেন, ‘মাইক বুঝি না… এরপর প্রধানমন্ত্রী হেসে সাংবাদিককে বলেন, ‘ভাই, কান নেই।’ গ্রেনেড হামলায় এক কান কেটে যায়। এখানে শুধুমাত্র একটি। ২০০৪ সালের গ্রেনেড হামলায় প্রধানমন্ত্রীর একটি কান ক্ষতিগ্রস্ত হয়। তারপর থেকে সে কানে কম শোনে। সংবাদ সম্মেলনে এ নিয়ে হাস্যকর মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী একের পর এক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে উন্নয়ন জোয়ার বইয়ে দিচ্ছেন। প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড বাংলার মাটিতে চির অম্লান হয়ে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকেও প্রচন্ড ভালোবাসেন। তিনি বাংলার মানুষের বালোবাস আনিয়ে আবারো এই বাংলার ক্ষমতায় আসবেন এমনটাই আসা করছেন সবাই।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *