Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এক অসহায় মায়ের জন্য অভিনয় ছেড়ে দেওয়া সেই অ্যানি খানের উদ্যোগ, চাইলেন সাহায্য

এক অসহায় মায়ের জন্য অভিনয় ছেড়ে দেওয়া সেই অ্যানি খানের উদ্যোগ, চাইলেন সাহায্য

অভিনেত্রী অ্যানি খান, যিনি ইসলামের টানে অভিনয়ের জগতকে বিদায় জানিয়েছিলেন, এবার তিনি পাঁচ কন্যা ও এক পুত্রের বিধবা মাকে সাহায্য করার জন্য তার ভক্তদের কাছে আবেদন করেছেন।

রোববার তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন তিনি। অ্যানি খান সেখানে লিখেছেন, আমরা অনেকেই নানাভাবে টাকা খরচ করি। নিজের খরচ থেকে একটু বাঁচিয়ে কারো উপকার হলে দোষ কী!

তিনি জানান, কয়েকদিন আগে এক নারীর স্বামী মারা গেছেন। তার পাঁচ মেয়ে ও এক ছেলে। ছেলেটি ক্যা”ন্সারে আক্রান্ত। সব মিলিয়ে বড় বিপদে পড়েছেন তিনি।

এ্যানি আরও জানান, বৃষ্টিতে বিধবার ঘর ভেঙে গিয়েছে। এখন ঘরে পানি পড়ে। আপনার যদি কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেন উনাকে বা ওনার ঘরের জন্য টিন কিনে দিতে চান, দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করবেন।

সোশ্যাল মিডিয়ায় এ্যানি খান একটি স্ট্যাটাস দিয়ে বলেন, বিধবাকে সাহায্য করতে ১৮ হাজার টাকা তোলা হয়েছে। তিনি বলেন, ২০০ জন ৫০০ টাকা করে দিলেও আপাতত ঐ বিধবা মায়ের বাড়ির কাজ শেষ করতে পারব।

এ্যানি বলেন, আমার পেজে সাড়ে চার লাখ মানুষ আছে। ২০০ জন ৫০০ টাকা দিতে পারে না? আল্লাহর ওয়াস্তে আসুন আমরা সবাই এই মহিলাকে সাহায্য করি। এ পর্যন্ত ১৮ হাজার টাকা তোলা হয়েছে। তাকে এক লাখ টাকার মতো সহযোগিতার জন্য নির্ধারণ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের নভেম্বরে ওমরাহ পালনের পর অ্যানি খান অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন। ২০২০ সালের মার্চ মাসে অভিনয় জগৎ থেকে অবসর নেন তিনি।

এরপর থেকে তাকে আর অভিনয়ে দেখা যায়নি। পোশাকও বদলে গেছে। বোরকা ও হিজাব পরেন তিনি। অভিনয় জগৎকে বিদায় জানানোর পর অ্যানি খান ব্যবসায় আগ্রহী হয়ে ওঠেন। অনলাইনে তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত হচ্ছে। আজ তিনি একজন সফল উদ্যোক্তা। এছাড়া তিনি ধর্মীয় কর্মকান্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *