Friday , September 20 2024
Breaking News
Home / National / এক অপূরণীয় ক্ষতি হলো, সত্যিকারের একজন অভিভাবক হারালাম: প্রধানমন্ত্রী

এক অপূরণীয় ক্ষতি হলো, সত্যিকারের একজন অভিভাবক হারালাম: প্রধানমন্ত্রী

গতকাল রোববার (১১ সেপ্টেম্বর) রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরিবারের পক্ষ থেকে জানা যায়, দিবাগত রাত ১১ টা ৪০ মিনিটের দিকে ইন্তেকাল করেন তিনি। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবার-স্বজনদের প্রায় সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেছেন, ‘জাতির এক অপূরণীয় ক্ষতি হলো, আর আমরা একজন বর্ষীয়ান রাজনীতিবিদকে হারালাম এবং আমি হারালাম সত্যিকারের একজন অভিভাবক। ’

সোমবার (১২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সত্যিকারের একজন অভিভাবক হারালাম: শেখ হাসিনা

১৯৮১ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে শেখ হাসিনার অনুপস্থিতিতে শেখ হাসিনাকে সংগঠনের সভাপতি নির্বাচিত করার ক্ষেত্রে সাজেদা চৌধুরীর ভূমিকা ছিল অপরিসীম। ১৯৮১ সালের ১৭ মে দেশে ফেরার পর শেখ হাসিনা তাকে একজন অভিভাবক হিসেবে পেয়েছিলেন। সেই থেকে সৈয়দা সাজেদা চৌধুরী অসুস্থ হওয়ার আগে পর্যন্ত সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছায়াসঙ্গী হিসেবেই ছিলেন।

এদিকে মাননীয় প্রধানমন্ত্রীর পাশাপাশি সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দলের বিভিন্ন নেতাকর্মী। এ সময় সকলেই তার আত্মার মাগফিরাত কামনা করেন তারা।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *