Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / একে একে ভেঙে যায় তিন সংসার, ফের বিয়ের পিড়িতে বসেন তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী

একে একে ভেঙে যায় তিন সংসার, ফের বিয়ের পিড়িতে বসেন তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী

টলিপাড়ায় যেমন শ্রাবন্তী আছে, বলিপাড়ারও একজন নায়িকা আছে যে বহুবার বিয়ে করেছে। বিয়ের সংখ্যার দিক থেকেও শ্রাবন্তীকে পেছনে ফেলেছেন তিনি। কিন্তু জানেন কি বলিউডে সবচেয়ে বেশি বিয়ের রেকর্ড কোন অভিনেত্রীর আছে? সেই সুন্দরী নায়িকা আসলে পাকিস্তানি। তবে বলিউডেও তার দারুণ খ্যাতি ছিল।তিনি জেবা বখতিয়ার। ভারতের মানুষ এখনও তাকে ‘হেনা’ নামেই চেনে। জনপ্রিয় সিনেমা হেনাতে নায়িকা হিসেবে দেখা গিয়েছিল ঋষি কাপুরকে। তিনিই প্রথম পাকিস্তানি অভিনেত্রী যিনি বলিউডে প্রথম মহিলা প্রধান হিসেবে কাজ করার সুযোগ পেয়েছিলেন।

বলিউডে কাজ করার সময় তিনি দুই ভারতীয় তারকাকেও বিয়ে করেন। পাকিস্তানে দারুণ জনপ্রিয় ছিলেন এই অভিনেত্রী। যার কারণে হিন্দি সিনেমা ‘হেনা’-তে কাজ করার সুযোগ পান তিনি। সেখানেও তিনি পাকিস্তানি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

প্রথমবার তিনি ১৯৮২ সালে বিয়ে করেন সালমান গালিয়ানিকে। কিন্তু প্রথম স্বামীর সঙ্গে খুব বেশিদিন সংসার করতে পারেননি। ডিভোর্সের পর ১৯৮৯ সালে তিনি দ্বিতীয়বার বলিউড অভিনেতা জাভেদ জাফরি (Javed Jaffrey) –কে বিয়ে করেন। জাভেদের সঙ্গেও অবশ্য তার বিয়ের মেয়াদ ছিল দুই বছর।

এরপর তার জীবনে আসেন জনপ্রিয় গায়ক আদনান সামি। ১৯৯৩ সালে তাদের বিয়ে হয়। এই বিয়ে মাত্র ৪ বছর স্থায়ী হয়েছিল। আদনানের সঙ্গে সম্পর্ক ভেঙে পাকিস্তানে ফিরে আসেন জেবা। অনেক দিন পর ২০০৮ সালে জেবা আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন সোহেল খানকে।

আদনান এবং জেবার এক সন্তান রয়েছে বলে জানা যায়। এখন পাকিস্তানে থাকেন এই অভিনেত্রী। তাকে এখন আর সেভাবে চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায় না। যদিও তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে একটি মাত্র ছবিতে অভিনয় করেছিলেন, তবুও ভারতে তার জনপ্রিয়তা আজও অটুট রয়েছে। এদেশের শ্রোতারা আজও তাকে ‘হেনা’ নামেই স্মরণ করে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *