Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / একেবারে অরিজিনাল প্রচণ্ড ভয় নিয়ে ধরেছি, এতেই সন্তুষ্ট সবাই: জায়েদ খান

একেবারে অরিজিনাল প্রচণ্ড ভয় নিয়ে ধরেছি, এতেই সন্তুষ্ট সবাই: জায়েদ খান

বাংলাদেশের একজন চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান। তিনি বেশ কয়ে্বকটি সিনেমায় অভিনয় করেছেন। তিনি সিনেমার পাশাপাশি বাংলাদেশের শিল্পী সমিতিতেও গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন। বর্তমান সময়ে তিনি নতুন একটি সিনেমার অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমটির একটি অংশকে ঘিরে বেশ কিছু কথা জানালেন জায়েদ খান।

বাংলা সিনেমায় সাপকে কেন্দ্র করে নির্মিত হয়েছে বহু সিনেমা। যেগুলোর প্রায় বেশির ভাগ পেয়েছে সুপারহিট এর তকমা। তবে সাম্প্রতিক সাপ নিয়ে সিনেমা নির্মাণ নেমে এসেছে প্রায় শূন্যের কোঠায়। অথচ এই সময়ের একটি নতুন সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক জায়েদ খানের হাতে দেখা গেলো জলজ্যান্ত এক সাপ! জায়েদ খান জানালেন, ‘সোনার চর’ নামের নতুন একটি সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। তবে এই সিনেমা সাপকে ঘিরে নয়। বরং একটি গানের দৃশ্যে প্রাসঙ্গিক কারণে সাপের প্রয়োজন ছিলো! এদিকে সাপকে ধরার অভিজ্ঞতার কথা জানিয়ে এই চিত্রনায়ক বলেন, ভয়ঙ্কর অনুভূতি। সাপ ধরতে হবে, এটা শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম প্রথমে। পরে সাপুড়ে অভয় দিলেন বলেই ঠিকঠাক শুটিং শেষ করতে পেরেছি।

জায়েদ খান বলেন, এটা একেবারে অরিজিনাল সাপ। সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিক নির্দেশনা দিচ্ছেন। প্রথমেতো আমি ধরতেই চাইনি। প্রচণ্ড ভয় নিয়ে ধরেছি, সাপের শরীর একেবারে ঠাণ্ডা। ধরার পর গা শিরশির করে! তবে শেষ পর্যন্ত এই অংশটা ঠিকঠাক হয়েছে, এতেই সন্তুষ্ট সবাই। গাজীপুরের হোতাপাড়ায় জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিলো গত মাসে। জায়েদ জানান, বেশির ভাগ অংশের শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। মঙ্গলবার এফডিসিতে চলছে গানের শুটিং। রাতের মধ্যে যা শেষ হবে। এরপর আগামী মাসে ভোলার দিকে আউটডোরে বাকি অংশের শুটিং শেষ হবে বলে জানান। ‘সোনার চর’ সিনেমায় জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী ও ওমর সানী জুটি।

সিনেমায় চরিত্রের প্রয়োজনে অভিনেতা-অভিনেত্রীদের অনেক সময় অনেক ধরনের অপেশাদার কাজ করতে। এক্ষেত্রে বেশ বিপাকে পড়ে থাকেন অভিনেতা-অভিনেত্রীরা। তবে দর্শক নন্দিত সিনেমা নির্মানে অভিনেতা-অভিনেত্রীরা অনেক সময় নানা ধরনের চ্যালেঞ্জ গ্রহন করে থাকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *