Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / একেতো করেছেন অপরাধ, তার উপরে পুলিশের সঙ্গে অপ্রত্যাশিত কাণ্ড মার্কিন দুই নাগরিকের (ভিডিওসহ)

একেতো করেছেন অপরাধ, তার উপরে পুলিশের সঙ্গে অপ্রত্যাশিত কাণ্ড মার্কিন দুই নাগরিকের (ভিডিওসহ)

উল্টো পথে গাড়ি চালাতে দেখে দায়িত্বরত এক ট্রাফিক পুলিশ চালককে বাঁধা দিলে মুহুর্তেই ঘটনাস্থলে ঘটে যায় এক অপ্র‍ত্যাশিত কাণ্ড। ইতিমধ্যে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই বেশ ভাইরাল হতে দেখা যায়। যদিও পরবর্তীতে জরিমানা গুনতে ঐ চালককে।

শনিবার (২৩ জুলাই) দুপুরে নরসিংদীর মাধবদীতে ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে যাওয়া এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোমবার (২৫ জুলাই)।

জানা গেছে, উল্টো যানবাহন চলাচল ঠেকাতে শুক্রবার (২২ জুলাই) থেকে অভিযান চালাচ্ছে নরসিংদী জেলা ট্রাফিক পুলিশ। আর এরই ধারাবাহিকতায় শনিবার বিকেলে মাধবদী বাসস্ট্যান্ডে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে থামায় পুলিশ। এসময় গাড়িতে থাকা বাংলাদেশি বংশোদ্ভূত দুই মার্কিন নাগরিক বেরিয়ে ট্রাফিক পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক সাখাওয়াত হোসেন বলেন, “ওই দুই আমেরিকান নাগরিক একটি প্রাইভেটকারে নরসিংদীর মাধবদীতে এসেছিলেন। তারা চালককে উল্টো দিকে যেতে বাধ্য করে। পুলিশ গাড়ি থামালে পুলিশের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়।

তিনি আরো বলেন, বাংলাদেশের সড়ক পরিবহন আইন অনুযায়ী উল্টো পথে গাড়ি চালানো একটি বেআইনি ও শাস্তিযোগ্য অপরাধ। তাই নিয়ম অনুযায়ী প্রাইভেটকারের চালককে জরিমানা করা হয়েছে।

এ সময়ে ঘটনাস্থলে জড়ো হতে দেখা যায় অনেককেই। তবে মার্কিন ঐ দুই নাগরিকের দাবি, সাইন নাই ফাইন করবেন কেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *